1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে গ্রেফতার ৭ - dailynewsbangla
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়া সান্তাহারে এক বৃদ্ধের লাশ উদ্ধার বগুড়ায় ঔষধ ব্যবসায়ীদের প্রতীকি ধর্মঘট পালন নওগাঁয় ঔষধ ব্যবসায়ীদের বিরুদ্ধে হয়রানি মূলক মামলার প্রতিবাদে মানববন্ধন  বগুড়া আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীদিন মৃত্যু   কৃষকদের সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ দশমিনায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যের গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া আদমদীঘিতে প্রচন্ড তাপদাহে  বেড়েছে ঠান্ডা পানী গ্লুকোজ ও ডাবের দাম  বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু  বের হচ্ছে থলের বিড়াল, প্রকাশ হচ্ছে রুয়েট কর্মকর্তার নানা জালিয়াতি

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে গ্রেফতার ৭

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

কুষ্টিয়া ক্যাম্পের র‌্যাবের একটি চৌকষ অভিযানিক দল অদ্য ১৫ এপ্রিল ২০২১ ইং তারিখ সময় রাত ২৩:৩০ ঘটিকার সময় ‘‘কুষ্টিয়া জেলার মিরপুর থানাধীন চৌদুয়ার গ্রামস্থ মোঃ মাহাবুল (৩৩) এর বসত বাড়ীর শয়ন কক্ষের মধ্যে’’ একটি মাদক অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে তাস-৩ জোড়া, মোবাইল ফোন-০৫টি, সীমকার্ড-০৮টি নগদ টাকা ২০১৪৫/- (বিশ হাজার একশত পয়তাল্লিশ) টাকা সহ ০৭ জন আসামী ১। মোঃ মারফত আলী (৪৫), পিতা মৃত-আকছেদ আলী, সাং-চৌদুয়ার , ২। মোঃ রবিউল মল্লিক (৪৫), পিতা-মোঃ সুখচাদ মল্লিক, সাং-চৌদুয়ার, ৩। মোঃ নুরুল ইসলাম (২৮), পিতা মোঃ রেজাউল মোল্লা, সাং-অঞ্জনগাছী , ৪। মোঃ আলী মল্লিক (৪৮), পিতা-মৃত-হাছেন উদ্দিন মল্লিক, সাং-চৌদুয়ার , ৫। মোঃ রিপন আলী (৩১), পিতা-মোঃ শহিদুল মন্ডল, সাং-চৌদুয়ার, ৬। মোঃ নজরুল ইসলাম (৩৮), পিতা-মোঃ মোবারক মন্ডল, সাং-চৌদুয়ার , ৭। মোঃ মাহাবুল ইসলাম (৩৫), পিতা-মোঃ আজিজুল মন্ডল, সাং-চৌদুয়ার, সর্ব থানা-মিরপুর, জেলা-কুষ্টিয়া গ্রেফতার করা হয়।

পরবর্তীতে উদ্ধারকৃত আলামত সহ ধৃত আসামীদের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার মিরপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদের কুষ্টিয়া জেলার মিরপুর থানায় সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য যে, এই ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন মাদক, অস্ত্রধারী ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ