1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ময়মনসিংহে পরোয়ানাভুক্ত ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৪ - dailynewsbangla
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা উপজেলা নির্বাচনে ভোট বর্জনে লিফলেট বিতরন শেখ হাসিনার হাতেই বাংলাদেশের গণতন্ত্র সুরক্ষিত– খাদ্যমন্ত্রী দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন  দশমিনায় দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার দৌলতপুরে পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান 

ময়মনসিংহে পরোয়ানাভুক্ত ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৪

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১ নভেম্বর, ২০২১

গোলাম কিবরিয়া পলাশ: ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে পরোয়ানাভুক্ত ও মাদক ব্যবসায়ীসহ চারজনকে গ্রেফতার হয়েছে। আজ ০১ নভেম্বর ২০২১ তারিখ সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান পিপিএম-সেবা এর দিক-নির্দেশনায় কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ কামাল আকন্দ পিপিএম-বার এর নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও মাদকমুক্ত নগরী গড়তে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই অংশ হিসাবে সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় চারজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে সিআর মামলায় পরোয়ানাভুক্ত সদ উপজেলার রহমতপুরের ফুরকান হোসেন হৃদয়, জিআর মামলায় পরোয়ানাভুক্ত নগরীর আকুয়া মড়ল পাড়ার আবু তাহের ওরফে কাইল্যা, আকুয়ার পিয়ানুর রহমান পলাশ।

অপর অভিযানে ৯ পিস নেশা জাতীয় ইনজেকশন সহ মাদক ব্যবসায়ী পাটগুদাম মদের ডিপোর মোঃ রাকিব হাসানকে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা হয়েছে। আজ সোমবার তাদেরকে বিজ্ঞ আদালতে পাঠিয়েছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ