1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলা গুলিবিদ্ধ হয়ে নিহত ১ গুলিবিদ্ধ, আহত ৩ - dailynewsbangla
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলা গুলিবিদ্ধ হয়ে নিহত ১ গুলিবিদ্ধ, আহত ৩

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১

নাগরপুন প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য নির্বাচনকে কেন্দ্র করে দপ্তিয়র ইউনিয়নে হামলার ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে গুলিবিদ্ধ হয়ে তোতা শেখ নিহত হয়েছে, আহত হয়েছে ছোট ভাই ও বোন জামাই।

আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়। ২৬ নভেম্বর শুক্রবার সন্ধায় উপজেলার দপ্তিয়র ইউনিয়নের রেহাই পাইকেল গ্রামে এ ঘটনাটি ঘটেছে। আক্কেল শেখের ছেলে তোতা শেখ (৪০) ঘটনা স্থলে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু বরন করেছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহতর বাবা মো. আক্কেল আলী। নিহতের বাবা জানান, সাইফুদ্দীন, সুমন, খাজা ও জাহাঙ্গীর অস্ত্রসস্ত্র নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা করে। এসময় এক সময় আমাদের লক্ষ করে গুলি বর্ষন করে এবং এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ ঘটনায় মূহর্তের মধ্যে গোটা এলাকায় আতংক ছাড়িয়ে পরে।

এ ঘটনায় তোতা শেখ, বোন জামাই বাচ্চু মন্ডল ও রুহুল আমীন কে স্থানীয় লোকজন উদ্ধার করে দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তোতা শেখ মৃত্যুবরণ করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত এঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ বিষয়ে সঠিক তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ