1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানার অভিযানে গ্রেফতার-৫ - dailynewsbangla
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানার অভিযানে গ্রেফতার-৫

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান পিপিএম সেবা এর দিকনির্দেশনা কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ শাহ কামাল আকন্দ পিপিএম বার এর নির্দেশ অপরাধ নির্মূলে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা করে বিভিন্ন অপরাধের দায়ে মোট ০৫ জন আসামীদেরকে গ্রেফতার করেছে।

জানা গেছে, কোতোয়ালী মডেল থানার এসআই সোহেল রানা এর নেতৃৃত্বে একটি টিম কোতোয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে কোতোয়ালী থানাধীন দাপুনিয়া কাঠখোলা বাজার কামরুলের সিমেন্টের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর হইতে ০২(দুই)গ্রাম হেরোইন সহ মোঃ মোস্তফা (৩২), ময়মনসিংহকে গ্রেফতার করেন।

এ ছাড়াও কোতোয়ালী মডেল থানার এসআই মোঃ আরিফুল ইসলাম এবং এসআই মানিকুল ইসলাম উক্ত থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া বিভিন্ন স্থান হইতে তাহাদের নিজ নিজ চুরি মামলায় ০২জন মোঃ সজল (২৫), ময়মনসিংহ এবং মোঃ আলম (৩৫) ময়মনসিংহদ্বয়কে গ্রেফতার করেন।

অন্য দিকে কোতোয়ালী মডেল থানার এএসআই(নিঃ) শাহ জালাল এর নেতৃত্বে একটি টিম অভিযান পরিচালনা করিয়া কোতোয়ালী থানাধীন রহমতপুর এলাকা হইতে জিআর গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী ১। মোবারক হোসেন, পিতামৃত-আবুল হোসেন, সাং-রহমতপুর, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করনে।

অপর দিকে কোতোয়ালী মডেল থানার এসআই(নিঃ) মানিকুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম অভিযান পরিচালনা করিয়া কোতোয়ালী থানাধীন কাতলাসেন চরপাড়া এলাকা হইতে সিআর গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী ১। মোঃ খাইরুল ইসলাম, পিতা-মোঃ শহিদুল ইসলাম, সাং-কাতলাসেন চরপাড়া, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করনে। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ