1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নওগাঁয় আবাসিক হোটেল থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার - dailynewsbangla
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
শিরোনাম:
তথ্য গোপন রেখে চার্জশিট দেওয়ায় হিরোইন মামলায় খালাস ভেড়ামারায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের মাঝে বাসগৃহ হস্তান্তর ও বাইসাইকেল বিতরণ ভেড়ামারায় ন্যাপকিন ভেন্ডিং মেশিন স্থাপন টাঙ্গাইলে ২ মহিলাকে পিটিয়ে অজ্ঞান অবস্থায় ফেলে যায় ধান ক্ষেতে যৌতুকের দাবীতে নির্যাতন করে মৃত্যু ঘটানো মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার  বগুড়া আদমদীঘিতে স্মার্ট কৃষি উদ্যোক্তাদের মাঝে কম্বাইন্ড হারভেস্টার বিতরন বগুড়া আদমদীঘিতে অ-মুক্তিযোদ্ধাদের গেজেট বাতিলের অভিযোগ করার প্রতিবাদে মানববন্ধন  পত্নীতলায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের মূলহোতাসহ ৭সদস্য আটক  মহাদেবপুরে ৩৫ কোটি টাকা ফেরতের দাবিতে ভুক্তভোগী কৃষক ও ব্যবসায়ীদের মানববন্ধন বগুড়া  আদমদীঘিতে “মা” দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা

নওগাঁয় আবাসিক হোটেল থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

মো.আককাস আলী,নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুর বাসষ্ট্যান্ড এলাকার বার্মা আবাসিক হোটেল থেকে রুস্তম আলী (৪৮) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত রুস্তম আলী জেলার পতœীতলা উপজেলার মধইল এলাকার সাদেক আলীর ছেলে। নিহতের ছোট ভাই রফিকুল ইসলাম জানায়, তার ভাই রুস্তম আলী সংসারের দায়- দেনা মেটাতে অন্যের কাছে থেকে অনেক টাকা ধার নিয়েছিলেন।

সেই টাকা পরিশোধ করতে না পারায় তার বিরুদ্ধে পাওনাদাররা মামলা করেন। মামলার পর থেকে বার্মা আবাসিক হোটেলে আত্মগোপন করে বিভিন্ন হাটে ছাগলের ব্যবসা করতো। অন্যান্য দিনের মত মঙ্গলবার রাত ১০টার দিকে রুমের দরজা খোলা রেখে ঘুমিয়ে পরে।

অনেক বেলা হলেও সে ঘুম থেকে না ওঠায় হোটেলের আয়া রুম পরিষ্কার করার জন্য তার রুমে গিয়ে অনেক ডাকাডাকি করার পরও কোন সাড়া না পাওয়ায় তার সন্দেহ হলে তিনি হোটেল কর্তৃপক্ষকে জানান। এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ বলেন, সংবাদ পাওয়ার সাথে সাথেই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে দুপুরে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে।

এ ব্যাপারে নিহতের ছোট ভাই রফিকুল ইসলাম বাদী হয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করেছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ