1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনা প্রিমিয়ার লীগ ডিপিএল সিজন-৬ উদ্বোধন - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

দশমিনা প্রিমিয়ার লীগ ডিপিএল সিজন-৬ উদ্বোধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২

দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী দশমিনায় প্রিমিয়ার লীগ ডিপিএল সিজন-৬ শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। শুক্রবার সকাল ১১টায় মোঃবেল্লাল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করেন এস এম শাহজাদা এমপি, ১১৩ পটুয়াখালী ৩ দশমিনা-গলাচিপা।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইকবাল মাহমুদ লিটন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সামছুন্নাহার খান ডলি, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মেহেদী হাসান, উদ্বোধনী খেলায় অংশগ্রহন করেন ইউনিভার্সেল বনাম কলেজ পাড়া একাদশ।

সভাপতি তার বক্তব্যে বলেন, ডিপিএল সিজন-৬ সফলতার সাথে ছয়টি বছর অতিবাহিত করতে যাচ্ছে। উপজেলায় মাদককে লাল কার্ড দেখানোর জন্য এ খেলা আয়োজন করা হয়। এ টুর্নামেন্টে ২০ দিল অংশগ্রহণ করবে।

প্রধান অতিথি বলেন, আওয়ামীলীগ সরকার যুব সমাজলকে সুস্থদেহ সুস্থ মন গঠনে খেলাধুলার মাধ্যমে মাঠমুখি করার জন্য কাজ করছেন। বাংলদেশ ক্রিকেটে খেলায় দেশ-বিদেশে আমাদের দেশের সুনাম অর্জন করেছে।

দশমিনা প্রিমিয়ার লীগ ডিপিএল এর মাধ্যমে দক্ষ ক্রিকেটার তৈরি হয়ে একদিন জাতীয় দলে দেশের হয়ে দশমিনার মুখ উজ্জ্বল করবে এ আশা করছি। উদ্বোধনী খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন মোঃবেল্লাল হোসেন, মুকুট রায়হান খান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ