1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাস্তা দখল মুক্ত করতে এলাকাবাসীর সংবাদ সম্মেলন - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায়  কৃষকদের  মাঝে বিনামূল্যে পাট বীজ  রাসায়নিক সার বিতরণ গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে মাউশি’র নির্দেশনা উপেক্ষা করে শাহদৌলা সরকারি কলেজে ছুটির মধ‍্যেই উদ্বোধনী ক্লাস না ফিরার দেশে চলে গেলেন মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ধামইরহাট সীমান্তে বিজেপি-বিএসএফের ফ্রেন্ডশিপ মিটিং এবং প্রীতি খেলা অনুষ্ঠিত  রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতাকে সিআইডির ফিঙ্গারপ্রিন্ট এ মিললো অজ্ঞাত যুবকের লাশের পরিচয় , মামার ভাইগনা সনাক্ত দিলরুবা একজন সৎ, সাহসী ও জনপ্রিয় বিচারক ছিলেন : রাজশাহী জেলা ও দায়রা জজ দৌলতপুরে আ.লীগের কর্মী সভা অনুষ্ঠিত

রাস্তা দখল মুক্ত করতে এলাকাবাসীর সংবাদ সম্মেলন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২

জিল্লুর রহমান, ডেইলি নিউজ বাংলা ডেক্স: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার দৌলতপুর দক্ষিণ পাড়া গ্রামের চলাচলের রাস্তা দখল মুক্ত করতে এলাকাবাসী সংবাদ সম্মেলন করেছে।

বৃহস্পতিবার দুপুরে দৌলতপুর দক্ষিণ পাড়ায় ১ নং ওয়ার্ড সদস্য আলাউদ্দিন এর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধুর সাংস্কৃতিক জোটের দৌলতপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল হালিম, সাবেক মেম্বার কামাল পারভেজ, সমাজ সেবক আব্দুল আল মামুন পিয়ার সহ স্থানীয় জনগণ।

উক্ত সংবাদ সম্মেলনে তন্ময় হক লিখিত বক্তব্যে বলেন, দৌলতপুর দক্ষিণ পাড়া গ্রামের একটি মাত্র রাস্তা যে রাস্তার দুই পাশ দিয়ে প্রায় ৬ শত মানুষের বসবাস। এই রাস্তায় দিয়ে কবরস্থানে লাশ নিয়ে যাওয়ার এই একটি মাত্র রাস্তা। সেই রাস্তার সরকারি জায়গা বি এন পির নেত্রী বেগম রোকেয়া ও তার স্বামী ইদ্রিস আলী ইদু দীর্ঘদিন যাবত দখল করে রেখেছে।

ফলে কবর স্থানে লাশ নিয়ে যাওয়া থেকে শুরু করে মাঠের সকল ফসল তুলতে এলাবাসীর সমস্যা হয়। এলাকাবাসী এ বিষয়ে ইউনিয়ন পরিষদ সহ সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিলে ইউনিয়ন পরিষদ থেকে রাস্তার জায়গা নির্ধারণ করে দেওয়ার জন্য ইউ পি সদস্যর উপস্থিতে জমি পরিমাপ করা হয়। জমি পরিমাপের পরে এলাকাবাসীর নামে রোকেয়া মিথ্যা মামলা দেওয়ার জন্য বিভিন্ন পায়তারা করছেন।

রোকেয়া পূর্বে অনেক মানুষের নামে মিথ্যা মামলা দিয়ে ফাঁসিয়েছে। তাছাড়াও সে দীর্ঘদিন যাবত অনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত। আমরা সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসন সহ সংশ্লিষ্ট দপ্তরের কাছে আবেদ করছি রোকেয়ার বিরুদ্ধে গণস্বাক্ষরিত অভিযোগের তদন্ত করে দৌলতপুর দক্ষিণ পাড়া গ্রামের শত শত মাষের দুর্ভোগ লাঘব করন। এ সময় সংবাদ সম্মেলনে গ্রামের শত শত মানুষ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ