1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
টাঙ্গাইলের নাগরপুরে নৌকা মার্কার নির্বাচনী জনসভা। - dailynewsbangla
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৭:২৩ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত বোয়ালমারীতে সরকারী রাস্তার কাছ কর্তন ও ফসলি জমির মাটি কাটার অভিযোগ  রাজশাহীর বাগমারায় আওয়ামীলীগ নেতার ছত্রছায়ায় শিবির সভাপতি স্বাস্থ্যসম্মত খাদ্য সরবরাহ নিশ্চিত করতে জনউদ্যোগ সংগঠনের সংবাদ সম্মেলন বীর মুক্তিযোদ্ধা ডাঃ ইমদাদুল হক আর নেই জাতীয় নির্বাচনকে সামনে রেখে ঐক্যের ডাক দিলেন টোকেন চৌধুরী পবায় অবৈধ পুকুর খননের সময় আটক ১ , মেশিন জব্দ  বোয়ালমারীতে ১০২টি প্রাথমিক বিদ্যালয়ের ৪৭ জন প্রধান শিক্ষকেরর পদ শূন্য জীবনতরী সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে শিক্ষাবৃত্তি ও শীতবস্ত্র প্রদান বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত শেষ, বিশ্ব মুসলিমের জন্য দোয়া

টাঙ্গাইলের নাগরপুরে নৌকা মার্কার নির্বাচনী জনসভা।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৩ জুন, ২০২২
কাজী মোস্তফা রুমি, স্টাফ রিপোর্টার : আগামী ১৫ই জুন ২০২২ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ভাড়রা ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।
উক্ত নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ তথা নৌকা মার্কার মনোনীত প্রার্থী হচ্ছেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের বিপ্লবী সংগ্রামী সহ-সভাপতি, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের জীবন্ত কিংবদন্তী, ভাড়রা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জননন্দিত নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রিয়াজ উদ্দিন তালুকদার।  তিনি বিগত নির্বাচনেও নৌকা মার্কা প্রতীক নিয়ে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে জনগণের সেবায় নিয়োজিত ছিলেন।
 এবারের নির্বাচনেও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা তার ওপরই আস্থা রেখেছেন বলে নৌকা মার্কার মনোনীত প্রার্থী হয়েছেন।
তার এই নির্বাচনের জয় লাভের জন্য শুরু থেকেই নাগরপুর উপজেলা আওয়ামীলীগ পারিপার্শ্বিক নানা প্রতিবন্ধকতা থাকা সত্ত্বেও অত্যন্ত দক্ষতার সহিত নির্বাচনী কার্যক্রম পরিচালনা করছেন।
বিশেষ করে নাগরপুর উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সংগ্রামী সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম এবং সংগ্রামী সাধারন সম্পাদক মো: কুদরত আলী স্ব-শরীরে উপস্থিত থেকে নির্বাচনের প্রচারণা কার্যক্রম যথাযথভাবে পালন করে আসছেন।
এরই ধারাবাহিকতায় আজ ১৩ ই জুন রোজ সোমবার বাংলাদেশ আওয়ামীলীগ নাগরপুর উপজেলা শাখা ও ভাড়রা ইউনিয়ন আওয়ামীলীগ সমন্বয় করে এক বিশাল নির্বাচনী জনসভার আয়োজন করে।
উক্ত নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে আসন অলংকৃত করেন নাগরপুরের কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামীলীগ টাঙ্গাইল জেলা শাখার বিপ্লবী সংগ্রামী সাংগঠনিক সম্পাদক, টাঙ্গাইল পৌরসভার বারবার নির্বাচিত জনপ্রিয় সাবেক মেয়র জননেতা আলহাজ্ব জামিলুর রহমান মিরন।
উক্ত জনসভা অনুষ্ঠানে নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতৃবৃন্দ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ সহ সকল পর্যায়ের নেতৃবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।
শুধু নেতৃবৃন্দ নয় ইউনিয়নের সকল স্তরের জনগণ উক্ত জনসভায় অংশগ্রহণ করেন। জনসভায় বক্তারা বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।
বিশেষ করে আজকের এই অনুষ্ঠানের প্রধান অতিথি নাগরপুরের কৃতি সন্তান, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের বিপ্লবী সংগ্রামী সাংগঠনিক সম্পাদক, টাঙ্গাইল পৌরসভার সাবেক জনপ্রিয় মেয়র জননেতা জামিলুর রহমান মিরন বলেন, আজকের এই নির্বাচনী জনসভায় জনগণ যেভাবে  স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেছেন তাতে আগামী ১৫ জুনের নির্বাচনে ভোট  বিপ্লবের মাধ্যমে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নৌকা মার্কা বিপুল ভোটে নির্বাচিত হবে, ইনশাআল্লাহ।  আমি বিশ্বাস করি, সুষ্ঠু ও সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। নৌকা মার্কার প্রার্থী জননেতা রিয়াজ উদ্দিন তালুকদার আগামী দিনেও চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে জনগণের সেবা করতে পারবেন ইনশাল্লাহ।
প্রধান অতিথির সুরে সুর মিলিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সংগ্রামী নির্বাচিত সভাপতি, তরুন প্রজন্মের অহংকার, অসহায় মেহনতী মানুষের শেষ আশ্রয়স্থল, মেধাবী ব্যক্তিত্ব জননেতা আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম বলেন, আগামী ১৫ জুনের নির্বাচনে ভোট বিপ্লবের মাধ্যমে নৌকা মার্কা বিজয় লাভ করবে এবং আগামী দিনে ভাড়রা ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সকল উন্নয়নের ছোঁয়া লাগবে ইনশাআল্লাহ।
তারই ধারাবাহিকতায় বাংলাদেশ আওয়ামীলীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সংগ্রামী সাধারন সম্পাদক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ নাগরপুর উপজেলা শাখার সাবেক আহ্বায়ক, স্বাধীনতা-পরবর্তী নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে নৌকা মার্কায় বারবার নির্বাচিত একমাত্র সফল চেয়ারম্যান, বর্তমান সময়ে জনপ্রিয়তার শীর্ষে জননেতা মো: কুদরত আলী বলেন, ইনশাল্লাহ আগামী ১৫ তারিখের নির্বাচনে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে নৌকা মার্কা বিজয় লাভ করবে এবং আমরা  মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে নৌকা মার্কার জয়  উপহার হিসেবে প্রদান করতে পারব।
অনুষ্ঠানে ভাড়রা ইউনিয়ন আওয়ামীলীগ সক্রিয়ভাবে সকল কার্যক্রম পরিচালনা করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ