1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে কুষ্টিয়ার খোকসা উপজেলা কৃষক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত অবৈধ পথে ভারতে পাচার ৪ বাংলাদেশী যুবতীকে বেনাপোলে হস্তান্তর চক্রান্ত ও ষড়যন্ত্রের শিকার হয়ে মেম্বারের অপরাধের দায়ভার বহন করছি: বাবু চেয়ারম্যান সাপাহারে মানবিক বাংলাদেশ এর বার্ষিক সম্মেলনের শুভ উদ্বোধন ডিজিটাল ইউনিয়ন গড়ার লক্ষ্যে জনাব মহিউল ইসলাম মহি নওগাঁয় অসহায় মানুষের মাঝে শিক্ষার আলো ফাউন্ডেশনের খাবার বিতরণ দৌলতদিয়া ঘাটে ভুয়া পুলিশ আটক রাণীশংকৈল কাতিহার হাটে অতিরিক্ত টোল আদায় বকশীগঞ্জ প্রেসক্লাবের পারিবারিক মিলন মেলা ও বনভোজন অনুষ্ঠিত

বাংলাদেশে অনুপ্রবেশকালে সীমান্তে ভারতীয় নাগরিক আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
ফাইল ছবি

কুষ্টিয়ার দৌলতপুরে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশকালে উপজেলার চিলমারী ইউনিয়নের মরারপাড়া সীমান্ত থেকে আফফান আলী (২২) নামে এক ভারতীয় নাগরিক কে আটক করেছে বিজিবি। বিজিবি জানায়, ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার জলঙ্গীর থানার সরকারপাড়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে আফফান আলী ১৫৭/২ (এস) সীমান্ত পিলার সংলগ্ন মরারপাড়া সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন।

এ সময় ৪৭ বিজিবি ব্যাটালিয়ন অধিনস্ত চিলমারী বিওপির টহল দল তাকে আটক করে। শুক্রবার সকালে তাকে দৌলতপুর থানায় সোপর্দ করা হয়। শুক্রবার দুপুরে আটক ভারতীয় নাগরিককে আদালতে সোপর্দ করেছে দৌলতপুর থানা পুলিশ। দৌলতপুর থানার ওসি নিশিকান্ত সরকার বলেন, তার বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!