1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বাংলাদেশে অনুপ্রবেশকালে সীমান্তে ভারতীয় নাগরিক আটক - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

বাংলাদেশে অনুপ্রবেশকালে সীমান্তে ভারতীয় নাগরিক আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
ফাইল ছবি

কুষ্টিয়ার দৌলতপুরে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশকালে উপজেলার চিলমারী ইউনিয়নের মরারপাড়া সীমান্ত থেকে আফফান আলী (২২) নামে এক ভারতীয় নাগরিক কে আটক করেছে বিজিবি। বিজিবি জানায়, ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার জলঙ্গীর থানার সরকারপাড়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে আফফান আলী ১৫৭/২ (এস) সীমান্ত পিলার সংলগ্ন মরারপাড়া সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন।

এ সময় ৪৭ বিজিবি ব্যাটালিয়ন অধিনস্ত চিলমারী বিওপির টহল দল তাকে আটক করে। শুক্রবার সকালে তাকে দৌলতপুর থানায় সোপর্দ করা হয়। শুক্রবার দুপুরে আটক ভারতীয় নাগরিককে আদালতে সোপর্দ করেছে দৌলতপুর থানা পুলিশ। দৌলতপুর থানার ওসি নিশিকান্ত সরকার বলেন, তার বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশের মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ