1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
আ'লীগ ক্ষমতায় আছে বলে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল-মেজর (অবঃ) আতমা হালিম - dailynewsbangla
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৬:১৪ অপরাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে সরকারী রাস্তার কাছ কর্তন ও ফসলি জমির মাটি কাটার অভিযোগ  রাজশাহীর বাগমারায় আওয়ামীলীগ নেতার ছত্রছায়ায় শিবির সভাপতি স্বাস্থ্যসম্মত খাদ্য সরবরাহ নিশ্চিত করতে জনউদ্যোগ সংগঠনের সংবাদ সম্মেলন বীর মুক্তিযোদ্ধা ডাঃ ইমদাদুল হক আর নেই জাতীয় নির্বাচনকে সামনে রেখে ঐক্যের ডাক দিলেন টোকেন চৌধুরী পবায় অবৈধ পুকুর খননের সময় আটক ১ , মেশিন জব্দ  বোয়ালমারীতে ১০২টি প্রাথমিক বিদ্যালয়ের ৪৭ জন প্রধান শিক্ষকেরর পদ শূন্য জীবনতরী সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে শিক্ষাবৃত্তি ও শীতবস্ত্র প্রদান বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত শেষ, বিশ্ব মুসলিমের জন্য দোয়া আ. লীগ যে ওয়াদা করে তা রক্ষা করে: প্রধানমন্ত্রী

আ’লীগ ক্ষমতায় আছে বলে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল-মেজর (অবঃ) আতমা হালিম

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ আওয়ামীলীগ ক্ষমতায় আছে বলে  দেশ আজ উন্নয়নের রোল  মডেল। আওয়ামীলীগের ইতিহাস গৌরবের ইতিহাস। বাংলাদেশ নামক দেশ সৃস্টিতে  আওয়ামীলীগের ভুমিকাই মূখ্য ভূমিকা। ৫২ এর ভাষা আন্দোলন, ৬৯ এর  গণঅভ্যুত্থান, ৭১ এর স্বাধীনতা অর্জন সহ সকল অর্জনের পিছনে আওয়ামীলীগের কৃতিত্বই কাজ করেছে। ফরিদপুরের সালথায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান আলোচক হিসাবে বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য এবং বঙ্গবন্ধু সেনা পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি মেজর (অবঃ) আতমা হালিম এসব কথা বলেন।তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  অবদানে আজ আমরা পৃথীবির বুকে বাংলাদেশ নামক একটি মানচিত্র পেয়েছি।  স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুকে হত্যা করতে পারলেও, তার আদর্শ কে হত্যা করতে পারেনি, স্বাধীনতাকে হত্যা করতে পারেনি, গনতন্ত্র কে হত্যা করতে পারেনি।গনতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনাকে হত্যা করতে পারেনি। তাই আজ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার আহব্বান জানান।
বৃহস্পতিবার (২৩জুন)  দুপুরে মেজর (অবঃ) আতমা হালিমের নিজ উদ্যোগে তার নিজ বাড়ি বল্লভদী ইউনিয়নের সোনাতন্দী গ্রামে আলোচনা সভা, কেককাটাসহ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সেনা পরিষদের সদস্য ইয়াসিন মিয়া, এসএম শুক্কুরু জামান, নুরুল আমিন, আসনাত জামান, আকবর আলী, নুরুল ইসলাম, আবু বক্কার সিদ্দিক, আসাদ মিয়া, শাহ আলম মিয়া, রামকান্তপুর ইউপি চেয়ারম্যান ইশারত হোসেন, বল্লভদী ইউপির সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান লুলু, আ’লীগ নেতা হাজী শফিকুর রহমান মিলন মিয়া, যুবলীগ নেতা রাসেল খান প্রমুখ। এছাড়াও বঙ্গবন্ধু সেনা পরিষদের বিভিন্ন জেলা ও উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ