1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ক্রেতা সেজে কাঁচা বাজারে অভিযান - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

ক্রেতা সেজে কাঁচা বাজারে অভিযান

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
পিয়াজের মূল্য বৃদ্ধির তদারকি করতে ক্রেতা সেজে বাজারে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন।

আবু বক্কার,সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে পিয়াজের মূল্য বৃদ্ধির তদারকি করতে ক্রেতা সেজে বাজারে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় উপজেলা সদরের কাঁচা বাজারে ক্রেতা সেজে পিয়াজ সহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার মূল্য যাচাই ও উর্দ্ধগতি ঠেকাতে সাপাহার থানা পুলিশের সহায়তায় এ অভিযান পরিচালনা করেন তিনি।

এসময় অতিরিক্ত মূল্যে পিয়াজ বিক্রি ও দোকানে মূল্য তালিকা না থাকার অপরাধে সরকারি মার্কেটের এক ব্যবসায়ীকে ৫ হাজার টাকা অর্থদন্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহরাব হোসেন এর নের্তৃত্বে গঠিত ভ্রাম্যমাণ আদালত। এসময়ে সাপাহার থানার এসআই নুর ইসলাম সঙ্গীয় ফোর্স সহ, প্রেস ক্লাব সভাপতি সাংবাদিক জাহাঙ্গীর আলম মানিক, রিপোর্টার্স ফোরাম সভাপতি সাংবাদিক হাফিজুল হক, সাংবাদিক সোহেল চৌধুরী রানা ও উপজেলা ভূমি অফিসের নাজির মেহেদী হাসান উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ