1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনা উপজেলা ছাত্রলীগ সভাপতির পিতার মৃত্যু - dailynewsbangla
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায়

দশমিনা উপজেলা ছাত্রলীগ সভাপতির পিতার মৃত্যু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
মোঃবেল্লাল হোসেন 
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি  পটুয়াখালী দশমিনা উপজেলা নিবাসি ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ হোসেন সবুজ মহল্লাদারেরর পিতা মাোঃ ইউসুফ মহল্লাদার(৭০) শনিবার দুপুর দেড়টায়  নিজ বস ভবনে শেষ নিঃস্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহে,,,,,রাজিউন।
উপজেলার সদর ইউনিয়নের মৃত.হাসেম মহল্লাদারের মেঝো ছেলে মোঃ ইউসুফ মহল্লাদার।
পারিবারিক সূত্রে জানা যায়, বংলাদেশ আওয়দমীলীগের একজন নিবেদীত একনিষ্ঠ কর্মী ছিলেন। দীর্ঘ দিন ক্যান্সার রোগে আক্রান্ত ছিলেন। রাত ৯ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাঠে জানাজা শেষে পারিবারিক গ্রস্থানে দাফন করা হবে।
মৃত্যু কালে স্ত্রী, দুই ছেলে,  দুই মেয়ে সহ বহু আত্নীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা এমপি,  আওয়ামীলীগের সভাপতি,সাধারণ সম্পাদক সহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ শোক  ও বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ