1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুর আ.লীগের বর্ধিত সভায় বিএনপি নেতাদের আমন্ত্রণ; আ.লীগ নেতারা জানেননা আমন্ত্রণকারী কে - dailynewsbangla
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

দৌলতপুর আ.লীগের বর্ধিত সভায় বিএনপি নেতাদের আমন্ত্রণ; আ.লীগ নেতারা জানেননা আমন্ত্রণকারী কে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৩ অক্টোবর, ২০২২

ফরিদ আহমেদঃ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা ছিল গেল শনিবার (১ অক্টোবর), সেই সভাতে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা থাকলেও বিএনপি নেতাদের প্রবেশে ছিল অনুমতি। এই অনুমতি ঘিরে তোলপাড় শুরু হয়েছে জেলা জুড়ে।

সভাতে উপস্থিত বিএনপি নেতাদের ভাইরাল হওয়া ছবিতে দেখা যায় জেলা আওয়ামী লীগের নেতাদের সামনেই বক্তব্য দিচ্ছেন উপজেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক ও বোয়ালীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোয়াজ উদ্দিন।

মঞ্চের সামনে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাদের বসার জায়গাতে বসে আছেন বিএনপি সমর্থিত ও পদধারী অনেক ইউপি সদস্য। দলীয় নির্দেশ অমান্য করে ইউপি নির্বাচনে আংশগ্রহন করে জিতে আসা চেয়ারম্যানদেরও দেখা যায় বর্ধিত সভাতে। এতে খোভ বেড়েছে দলীয় মনোনয়ন পেয়ে পরাজিত হওয়া প্রার্থিদের মধ্যে।

এসব বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য এ্যাড. আ:কা:ম সরওয়ার জাহান বাদশাহ বলেন, উপজেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক ও বোয়ালীয়া ইউপি চেয়ারম্যান খোয়াজকে কারা আমন্ত্রণ জানিয়েছিল তা জানি না। তাকে দেখে আমি জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে বলেছিলাম বর্ধিত সভা থেকে বের করে দিব কিনা তখন সবাই নিষেধ করেছিল। কারন এটা দৃষ্টিকটু দেখায়। আর যেহেতু জেলা পরিষদের ভোটের জন্য বর্ধিত সভা তাই বিএনপির জনপ্রতিনিধি বা বিদ্রোহী চেয়ারম্যান ভোট দিতে চাইলে সভাতে আসতেই পারে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী বলেন, বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হয়ে যে কেউ আওয়ামী লীগে যোগদান করতে পারে। তবে দলীয় কোন পদ দেয়া যাবে না। তবে খোয়াজ আওয়ামী লীগে যোগদান করেননি বলে জানান এই প্রবীণ নেতা। তিনি আরও বলেন, কেমন করে বিএনপি নেতারা সভাতে আমন্ত্রণ পেলো তা খতিয়ে দেখা হবে এবং আমাদের দলের কেউ আমন্ত্রণ করেছিল কিনা তা বের করা হবে।

চেয়ারম্যান খোয়াজ বলেন, তিনি আওয়ামী লীগে যোগদান করেননি। এখনো তিনি উপজেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক। উপজেলা আ. লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এ্যাড.এজাজ আহম্মেদ মামুনের আমন্ত্রণে সভাতে উপস্থিত হয়ে বক্তব্য দিয়েছেন।

উল্লেখ্য, পহেলা অক্টোবরের বর্ধিত সভাতে বিএনপি নেতা ও সমর্থক চেয়ারম্যান, মেম্বারদের আমন্ত্রণ জানানো নিয়ে সমালোচনার ঝড় উঠেছে জেলা জুড়ে। এনিয়ে সোস্যাল মিডিয়ায় দৌলতপুরের আওয়ামী লীগ নেতা ও জনপ্রতিনিধিদের বিরুদ্ধে বিএনপি প্রীতির অভিযোগ তুলেছেন অনেকেই। অনেকে আবার মন্তব্য করেছেন নিজেদের বাঁচাতে নেতারা-জনপ্রতিনিধিরা বিএনপির সাথে আতাত করছেন তাই দলীয় বর্ধিত সভাতেও অন্য দলের নেতাদের আমন্ত্রণ করেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ