1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১২:৫৪ অপরাহ্ন

সৈয়দপুরে আহলে সুন্নাত ওয়াল জামা’আতের মানববন্ধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে আহলে ‍সুন্নাত ওয়াল জামা’আতের উদ্যোগে মানববন্ধন করা হয়েছে। কেন্দ্রীয় পরিষদের প্রেসিডিয়াম সদস্য আল্লামা মুফতি আলাউদ্দিন জিহাদীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে এ মানববন্ধন করা হয়। বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুর ২টা থেকে স্থানীয় প্রেস ক্লাবের সামনে ঘন্টাব্যাপী চলে এ মানববন্ধন।

বৃষ্টি উপেক্ষা করে সংগঠনের কয়েকশ নেতা-কর্মী এতে অংশগ্রহন করেন। মানববন্ধন শেষে বক্তব্য বলেন, আহলে সুন্নাত ওয়াল জামা’আত নীলফামারী জেলা শাখার সিনিয়র সভাপতি মাওলানা মোহাম্মদ আলী মিশবাহী, সৈয়দপুর শাখার সভাপতি শফি রেজা, সাংগঠনিক সম্পাদক নাদিম আশরাফি, ধর্ম বিষয়ক সম্পাদক সাহিদ রেজা, ইসলামিক মিশন সৈয়দপুর শাখার সভাপতি মানিক রিজভি, পেশ ইমাম মারগুব আশরাফী, ইমরান হাবিব, শাহজাদাসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, বাংলাদেশে আহলে সুন্নাত ওয়াল জামা’আত সরকারি বিরোধী কর্মকান্ড কিংবা আন্দোলন করে না। বক্তারা আরো বলেন, ষড়যন্ত্রমূলকভাবে মিথ্যা মামলা দিয়ে আল্লামা মুফতি আলাউদ্দিন জিহাদীকে গ্রেফতার করা হয়েছে। মানববন্ধনে তার নিঃশর্ত মুক্তির দাবী করা হয়। অন্যথায় সারাদেশে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে হুশিয়ারি দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ