1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বিএনপি’র বিশৃংঙ্খলাকারীদের বিষ দাত ভেঙ্গে দেওয়া হবে -টোকেন চৌধুরী - dailynewsbangla
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১২ অপরাহ্ন
শিরোনাম:
নওগাঁয় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত উপজেলা প্রশাসনের উদ্যেগে মহান একুশে ফেব্রæয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদয্াপন পুঠিয়ায় চুরির অপবাদ দেওয়ায় নৈশ্য প্রহরীর আত্মহত্যা  দৌলতপুরে পি,এস,এস মাঃ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাজশাহীর গোদাগাড়ীতে তদন্ত ছাড়াই মামলা নিয়ে বিপাকে পুলিশ দৌলতপুরে শরীফ বিশ্বাস সহ ৩ সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বোয়ালমারীতে মাদকসহ গ্রেপ্তার দুই র‌্যাব-৫ এর হাতে ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ৬ জন আটক দশমিনায় এসআইয়ের বিরুদ্ধে ঘুষ দাবির অভিযোগ সাংবাদিকের স্ত্রীর দুর্নীতি রোধে ভুমি অফিসে আইডি কার্ড বিতরণ

বিএনপি’র বিশৃংঙ্খলাকারীদের বিষ দাত ভেঙ্গে দেওয়া হবে -টোকেন চৌধুরী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩

বিএনপি’র বিশৃংঙ্খলাকারীদের  বিষ দাত ভেঙ্গে দেওয়া হবে -টোকেন চৌধুরী

বিশেষ প্রতিনিধিঃ সারাদেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্য, অগ্নিসন্ত্রাস ও দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে কুষ্টিয়ার দৌলতপুরের আল্লার দর্গা বাজারে শান্তি সমাবেশ ও মিছিল করেছে উপজেলা আওয়ামী যুবলীগ।

শনিবার (১১ ফেব্রুয়ারী) সন্ধা সাড়ে ৭টায় উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরীর নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের যৌথ মিছিলটি আল্লার দর্গা আওয়ামীলীগ কার্যালয় থেকে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে আল্লার দর্গা মধ্যবাজার এসে শেষ হয়। সেখানে এক সমাবেশে হোগলবাড়ীয়া ইউনিয়ন আ.লীগ সভাপতি হাবিবুর রহমান লস্করের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোতাচ্ছিম বিল্লাহ, উপজেলা আ.লীগ সদস্য সরদার আকতার হোসেন, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আ.লীগ সদস্য মামুন কবিরাজসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, ও সহযোগী সংগঠনের নেতা কর্মীবৃন্দ।

শান্তি সমাবেশে প্রধান অতিথি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী তার বক্তব্যে বলেন- কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের নির্দেশে আজ সারাদেশের ন্যায় দৌলতপুরের সকল ইউনিয়নে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।

বর্তমান আ.লীগ সরকার দেশকে উন্নয়নের রোল মডেল ও স্মার্ট বাংলাদেশ হিসাবে সারাবিশ্বে পরিচিতি লাভ করিয়েছে। আর উন্নয়নের এই অগ্রযাত্রা ধ্বংস করার জন্য বিএনপি জামায়াত সারাদেশে নানা রকম নৈরাজ্য সূষ্টি করার পায়তারা করছে।

এই নৈরাজ্য প্রতিহত করার জন্য আমরা দৌলতপুর উপজেলা আওয়ামী যুবলীগ অতীতের ন্যায় ঐক্যবদ্ধ আছি। আমরা ঐক্যবদ্ধ থেকে সকলে একত্রে এই বিএনপি জামায়াতের নৈরাজ্য ও দেশকে ধ্বংস করার যে ষড়যন্ত্র করার চেষ্টা করছে তা প্রতিহত করে দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাব, ইনশাআল্লাহ।
সন্ত্রাসী সংগঠন বিএনপি যে নৈরাজ্য সৃষ্টির লক্ষ্যে কার্যক্রম শুরু করেছে তা কখনোই সফল হতে দেওয়া হবে না। দৌলতপুরের মাটিতে চৌধুরী পরিবার বেঁচে থাকতে কখনোই বিএনপিকে আবার ২০০১ সাল বাস্তবায়ন করতে দেওয়া হবে না। এ সময় তিনি বিএনপির অপশক্তিকে রুখে দেওয়ার জন্য সকল নেতাকর্মীকে একসঙ্গে কাজ করা আহ্বান করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ