1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
জমি দখলকে কেন্দ্র করে বড় ভাইকে পেটালেন ছোট ভাই - dailynewsbangla
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০১:০৪ অপরাহ্ন

জমি দখলকে কেন্দ্র করে বড় ভাইকে পেটালেন ছোট ভাই

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
মোঃবেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি  পটুয়াখালী দশমিনা উপজেলায় রনগোপালদী ইউনিয়নে বড় ভাইকে বেদম পেটানোর অভিযোগ উঠেছে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে।
জানা যায় উপজেলার রনগোপালদী ইউনিয়নের ০২ নং ওয়ার্ডের বাসিন্দা আবুবক্কর ছিদ্দিক  এর বড় ছেলে মোঃ আবুল বশার (৫৫)।  রবিবার সকাল ১১ টায়  জামি দখল করে মাটি কাটে  চাচতো ভাই উপজেলা কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ হাফেজ হাওলদার। তাকে জিজ্ঞাসা করতে গেলে ঐ ছাত্রলীগ নেতা বড় ভাই মোঃ আবুল বশারকে বেদম পেটায়। আবুল বশার কে দশমিনা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি কারা হয়। তিনি উপজেলা মেডিকেল অফিসার ডাঃ মনিকা বশাক এর চিকিৎসাধীন আছেন।
আবুল বশার বলেন আমি সংসারের ভরোন পোষনের জন্য ঢাকায় কাজ করি। হাফেজ  হাওলাদার এর বিরুদ্ধে রনগোপালদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে অভিযোগ দিলে তা বারবার অমান্য করে। আমার স্ত্রী ও এক কন্যা সন্তান বাড়িতে থাকে। হাফেজ কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক তাই ক্ষমতার অপব্যবহার করে প্রায় সময় আমার জমি দখল করে কাজ করে। রবিবার সকালে আমার জমি দখল করে পুকুর খনন করলে আমি জানতে চাইলে হাফেজ আমাকে বেদম পেটায় তাহাতে আমার শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। হাফেজ হাওলাদারের ভয়ে আমি  বর্তমানে আমার স্ত্রী ও কন্যা সন্তান দিয়ে ভয়ে আছি।  আমি হাসপাতালে ভর্তি আছি। আমি আইনের অশ্রয় গ্রহন করবো।
 রনগোপালদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুল হক নাসির সিকদার বলেন হাফেজের নামে বিভিন্ন সময় অভিযোগ আসলে তাকে ইউনিয়ান পরিষদে ডাকা হলে তিনি আসেনি। চরম বেয়াদব।দলীয় শৃঙ্খলা মানেনা।বিভিন্ন লোকের উসকানিতে লোকদের মারধর ও আওয়ানীলীগের নেতাকর্মীকে বিএনপি বানিয়ে মামলা দেয়।
হাফেজ হাওলাদার বলেন আমি পিটাইনি অহেতুক আমার নামে বদনাম দিচ্ছে।
 থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃমেহেদী হাসান বলেন আমি ঘটনার বিষয় কোন অভিযোগ পাইনি।অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ