1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
জননেতা শামসুল হকের জন্মবার্ষিকীতে নাগরপুর আ'লীগ নেতৃবৃন্দের মিলন মেলা - dailynewsbangla
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনাম:
স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার

জননেতা শামসুল হকের জন্মবার্ষিকীতে নাগরপুর আ’লীগ নেতৃবৃন্দের মিলন মেলা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩

কাজী মোস্তফা রুমি, স্টাফ রিপোর্টার : আজ ১৪ ই ফেব্রুয়ারি’২৩ বাংলাদেশের আ’লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক টাঙ্গাইলের কৃতি সন্তান জননেতা শামসুল হক এর ১০৫তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে টাঙ্গাইল জেলা সমিতি কর্তৃক এক বর্ণাঢ্য আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় কৃষিমন্ত্রী ও বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ডঃ আব্দুর রাজ্জাক,এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আ’লীগের সভাপতি, একুশে পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ও টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান জননেতা ফজলুর রহমান খান ফারুক এবং ব্রাক ব্যাংকের চেয়ারম্যান ড. আহসান এইচ মনসুর।

উক্ত জন্মবার্ষিকী অনুষ্ঠানে নাগরপুর আ’লীগের নেতৃবৃন্দদের এক মিলন মেলায় পরিণত হয়।

জন্মবার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাগরপুর দেলদুয়ারের গণমানুষের নেতা, টাঙ্গাইল জেলা আ’লীগের অন্যতম প্রভাবশালী কর্মীবান্ধব জননেতা তারেক শামস্ খান হিমু।

আরো উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি,সফল নেতৃত্ব আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক ও নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে বারবার নির্বাচিত সফল ও মানবতার চেয়ারম্যান মোঃ কুদরত আলী।

এছাড়া আরো উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, মহিলা বিষয়ক সম্পাদক রৌশনারা মাছুদা, উপজেলা আ’লীগের সদস্য আওলাদ হোসেন লিটন, টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আছাব মাহমুদ, টাঙ্গাইল জেলা পরিষদের সাবেক সদস‍্য সাঈদা ইয়াসমিন শিউলি সহ উপজেলা আ’লীগের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ।

জন্মবার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত নাগরপুর আ’লীগের নেতৃবৃন্দ নিজেদের মধ্যে এক সৌজন্য আলাপচারিতায় ব্যস্ত সময় পার করতে লক্ষ্য করা গেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ