1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ফিলিপনগর মা.বি. স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে নবীন বরণ, বিদায় ও বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

ফিলিপনগর মা.বি. স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে নবীন বরণ, বিদায় ও বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৯ মার্চ, ২০২৩

দৌলতপুর(কুষ্টিয়া)প্রতিনিধিঃ কুষ্টিয়া দৌলতপুরে ফিলিপনগর মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে মহান স্বাধীনতা দিবস উদযাপন  উপলক্ষে নবীন বরণ, বিদায়, বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রোববার(১৯ মার্চ) ফিলিপনগর মাধ্যমিক বিদ্যালয় চত্বরে আয়োজিত বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফিলিপনগর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাংসদ আ.কা.ম সরওয়ার জাহান বাদশাহ্’র সহধর্মিনী মোছাঃ মাহমুদা সিদ্দিকা।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৭৫কুষ্টিয়া -১ আসনের সংসদ সদস্য ও সভাপতি বাংলাদেশ আ.লীগ, দৌলতপুর উপজেলা শাখা এ্যাড.আ.কা.ম সরওয়ার জাহান বাদশাহ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ফিলিপনগর মাধ্যমিক বিদ্যালয়,আলহাজ্ব মো. আবু তাহের, জাতীয় সমাজতান্ত্রীক দল জাসদ কেন্দ্রীয় কমিটির জনসংযোগ বিষয়ক সম্পাদক শরিফুল কবির স্বপন, বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী, ফিলিপনগর ইউপি চেয়ারম্যান নঈমুদ্দিন সেন্টু,মতিউর রহমান,আব্দুল হান্নান,আজিজুল হক,তৌহিদ ছারওয়ার,আলহাজ্ব মোঃ আব্দুল গণি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফিলিপনগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আসাদুজ্জামান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, শিক্ষক/শিক্ষিকা, অভিভাবক, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ছাত্র/ছাত্রীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে, শিক্ষার্থীদের জ্ঞান অর্জনের পাশাপাশি ক্রীড়া, সাংস্কৃতিক ও অন্যান্য সহশিক্ষামূলক কর্মকান্ডে অংশগ্রহণ করে ভবিষ্যতে আদর্শ নাগরিক হিসেবে নিজেদেরকে গড়ে তোলার পরামর্শ দেন।এতে মেধার বিকাশ ঘটে।

তিনি আরও বলেন, শিক্ষাকে সংকীর্ণ দলাদলির ঊর্ধ্বে রাখতে হবে। দেশের উন্নয়নকে টেকসই করতে হলে এর বিকল্প নেই।
এ সময় আরও উপস্থিত ছিলেন, দৌলতপুরের বিভিন্ন সরকারী বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণসহ, ছাত্র শিক্ষক ও কর্মকর্তারা।
পরে দুপুরে আলোচনা সভা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানটির সার্বিক তত্বাবধানে ছিলেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আসাদুজ্জামান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ