1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
আগামী জাতীয় সংসদ নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে অনুষ্ঠিত হবে না-খাদ্যমন্ত্রী - dailynewsbangla
সোমবার, ২০ মে ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা বগুড়া  আদমদীঘিতে ইউএনও’র মত বিনিময় সভা  সিন্ডিকেটে বরেন্দ্রঞ্চলে ঘন্টায় ঘন্টায় কমছে ধানের দাম দিশেহারা বোরো চাষীরা  দশমিনায় আলোচিত মৌসুমী আক্তার দুলু হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন বোয়ালমারীতে হেলমেট নাই তো তেল নাই পুলিশের কড়াকড়ি নির্দেশ পাম্পগুলোতে কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

আগামী জাতীয় সংসদ নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে অনুষ্ঠিত হবে না–খাদ্যমন্ত্রী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ জুন, ২০২৩
আগামী জাতীয় সংসদ নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে অনুষ্ঠিত হবে না–খাদ্যমন্ত্রী
মোহাম্মদ আককাস আলী :গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন,দেশে আগামী জাতীয় সংসদ নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে নয় এই সরকারের অধীনে অনুষ্ঠিত হবে। তবে নির্বাচন হবে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ সুন্দর একটি নির্বাচন। যা অন্য কোন সরকার উপহার দিতে পারেননি সেই ধরনের নির্বাচন এবার অনুষ্ঠিত হবে। তিনি বৃহস্পতিবার দুপুরে নওগাঁর সাপাহারে ডাকবাংলো চত্বরে উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমতির আয়োজনে সপ্তম শ্রেণির শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান ও বার্ষিক প্রীতিভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। খাদ্যমন্ত্রী আরো বলেন দেশে খাদ্যের কোন ঘাটতি নেই এবং ভবিষ্যতেও থাকবে না সেই ধরনের পরিকল্পনা সরকারের রয়েছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শিক্ষকদের ভূমিকা থাকতে হবে, সততা ও নিষ্ঠাবান হতে হবে বলেও জানান মন্ত্রী।
এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাপাহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয় সাবেক প্রধান শিক্ষক মোতাহার হোসেন, জেলা পরিষদের সদস্য ফজলে রাব্বি ও ইস্ফাত জেরিন মিনা ম্যাডাম সহ উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয় এর শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ