1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে যুবলীগের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী পালিত - dailynewsbangla
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

দৌলতপুরে যুবলীগের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী পালিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

দৌলতপুরে যুবলীগের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধ : কুষ্টিয়ার দৌলতপুরে উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরীর উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার (৮ আগস্ট মঙ্গলবার) দৌলতপুর উপজেলার আল্লার দর্গায় অবস্থিত যুবলীগ কার্যালয়ে উপজেলা যুবলীগের আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব এর জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায় আমানুল্লাহ আমানের সঞ্চালনায় ও উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বখতিয়ার রহমান বাচ্চুর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক জাহারুল ইসলাম, হোগলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজদার হোসেন মেম্বার, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মামুন কবিরাজ, বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান বিশ্বাস, উপজেলা যুবলীগের সমাজ কল্যাণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা সালাউদ্দিন খান শাহিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহেল মাসুদ সুইট, দপ্তর সম্পাদক আমিনুর রহমান লস্কর, যুবলীগের সভাপতি শাহিনুর রহমান মামুন, মথুরাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ রানা, প্রমুখ।

এ সময় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের স্মৃতিচারণ করে বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে আবারো বাংলাদেশ আওয়ামী লীগকে ক্ষমতায় নিয়ে আসার জন্য সবাইকে একসাথে কাজ করার আহ্বান জান। সেই সাথে দৌলতপুরের মাটিতে নৌকার বিজয় নিশ্চিত করতে হলে চৌধুরী পরিবারের কোন বিকল্প নাই বলে নেতাকর্মীরা তাদের বক্তব্যে উল্লেখ করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ