1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
জনগণকে বিভ্রান্ত করতেই মিথ্যা বলে বিএনপি- খাদ্যমন্ত্রী - dailynewsbangla
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
নওগাঁয় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত উপজেলা প্রশাসনের উদ্যেগে মহান একুশে ফেব্রæয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদয্াপন পুঠিয়ায় চুরির অপবাদ দেওয়ায় নৈশ্য প্রহরীর আত্মহত্যা  দৌলতপুরে পি,এস,এস মাঃ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাজশাহীর গোদাগাড়ীতে তদন্ত ছাড়াই মামলা নিয়ে বিপাকে পুলিশ দৌলতপুরে শরীফ বিশ্বাস সহ ৩ সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বোয়ালমারীতে মাদকসহ গ্রেপ্তার দুই র‌্যাব-৫ এর হাতে ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ৬ জন আটক দশমিনায় এসআইয়ের বিরুদ্ধে ঘুষ দাবির অভিযোগ সাংবাদিকের স্ত্রীর দুর্নীতি রোধে ভুমি অফিসে আইডি কার্ড বিতরণ

জনগণকে বিভ্রান্ত করতেই মিথ্যা বলে বিএনপি– খাদ্যমন্ত্রী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
জনগণকে বিভ্রান্ত করতেই মিথ্যা বলে বিএনপি– খাদ্যমন্ত্রী
মোহাম্মদ আককাস আলী  : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন,জনগণকে বিভ্রান্ত করতেই সব সময় মিথ্যা কথা বলে বিএনপি।
মন্ত্রী বলেন,বঙ্গবন্ধুকে হত্যার মধ্যে দিয়ে বিএনপি দেশের গণতন্ত্রকে হত্যা করেছে। আর তাদের (বিএনপির) মুখে গণতন্ত্রের কথা মানায় না। জণগণ তাদের মিথ্যা আশ্বাসে ভুল সিদ্ধান্ত নিবে না।
খাদ্যমন্ত্রী আরও বলেন , যারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যকে হত্যা করেছে, তাদের উদ্দেশ্য ছিল বাংলাদেশকে হত্যা করা। ষড়যন্ত্রকারী ও খুনিরা জানত বঙ্গবন্ধুকে হত্যা করতে পারলে বাংলাদেশকে হত্যা করা যাবে। আর এই হত্যার মাস্টারমাইন্ড ছিল জিয়াউর রহমান।
জনগণ সঠিক সিদ্ধান্ত নেবে।উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী করবে।এসময় তিনি স্মার্ট বাংলাদেশ গড়তে উন্নয়নের পথ বেছে নিতে জনগণের প্রতি আহবান জানান।
শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে নওগাঁর সাপাহার গোয়ালা মিরাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামীলীগ ২নং গোয়ালা শাখার উদ্যোগে বিশেষ বর্ধিত সভা ও শোক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।
গোয়ালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামশুল আলম শাহ চৌধুরী ও সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ