1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
জনগণকে বিভ্রান্ত করতেই মিথ্যা বলে বিএনপি- খাদ্যমন্ত্রী - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

জনগণকে বিভ্রান্ত করতেই মিথ্যা বলে বিএনপি– খাদ্যমন্ত্রী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
জনগণকে বিভ্রান্ত করতেই মিথ্যা বলে বিএনপি– খাদ্যমন্ত্রী
মোহাম্মদ আককাস আলী  : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন,জনগণকে বিভ্রান্ত করতেই সব সময় মিথ্যা কথা বলে বিএনপি।
মন্ত্রী বলেন,বঙ্গবন্ধুকে হত্যার মধ্যে দিয়ে বিএনপি দেশের গণতন্ত্রকে হত্যা করেছে। আর তাদের (বিএনপির) মুখে গণতন্ত্রের কথা মানায় না। জণগণ তাদের মিথ্যা আশ্বাসে ভুল সিদ্ধান্ত নিবে না।
খাদ্যমন্ত্রী আরও বলেন , যারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যকে হত্যা করেছে, তাদের উদ্দেশ্য ছিল বাংলাদেশকে হত্যা করা। ষড়যন্ত্রকারী ও খুনিরা জানত বঙ্গবন্ধুকে হত্যা করতে পারলে বাংলাদেশকে হত্যা করা যাবে। আর এই হত্যার মাস্টারমাইন্ড ছিল জিয়াউর রহমান।
জনগণ সঠিক সিদ্ধান্ত নেবে।উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী করবে।এসময় তিনি স্মার্ট বাংলাদেশ গড়তে উন্নয়নের পথ বেছে নিতে জনগণের প্রতি আহবান জানান।
শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে নওগাঁর সাপাহার গোয়ালা মিরাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামীলীগ ২নং গোয়ালা শাখার উদ্যোগে বিশেষ বর্ধিত সভা ও শোক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।
গোয়ালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামশুল আলম শাহ চৌধুরী ও সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ