1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
গোয়ালন্দে ১৯৫ পিস ইয়াবা সহ মাদক সম্রাট মোতালেব ও তার সহযোগীনি লাখি গ্রেফতার - dailynewsbangla
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০০ অপরাহ্ন

গোয়ালন্দে ১৯৫ পিস ইয়াবা সহ মাদক সম্রাট মোতালেব ও তার সহযোগীনি লাখি গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া রেলষ্টেশনের পিছনে শামসুল মাষ্টার পাড়ায় অভিযান চালিয়ে ১৯৫ পিস ইয়াবা সহ মাদক সম্রাট মোতালেব ও তার সহযোগীনি লাখি কে আটক করে রাজবাড়ী মাদক দ্রব্য অধিদপ্তরের সহকারী পরিচালক তানভির হোসেন খানঁ। জানাযায়, দীর্ঘ দিন যাবৎ প্রভাবশালী মাদক সম্রাট মোতালেব ও তার সহযোগীনি লাখি একক ভাবে মাদক ব্যবসা করে যাচ্ছে। তাদের মাদক বিক্রি করার জন্য ১০ থেকে ১৫ জন নারী পুরুষ রয়েছে ।

দৌলতদিয়া সব ধরনের মাদক পাইকারী ও খুচরা বিক্রি করে থাকে তারা। মাদক মোতালেবের এই ব্যবসা দেখা শুনা সহ মাদক আনা নেওয়ার কাজ করে থাকেন তার ছেলে নাজমুল। আরো জানা যায় যে, বৃহপ্রতিবার সকালে রাজবাড়ী মাদক দ্রব্য অধিদপ্তরের সহকারী পরিচালক তানভিন হোসেন খাঁন এর নেতৃত্বে পুরো টিম সকাল ৬ হতে বেলা ৮টা পর্যন্ত মোতালেবের নিজ বাড়ীতে অভিযান চালিয়ে ১৯৫ পিস ইয়াবা সহ মোতালেব ও লাখি কে আটক করে।

আটককৃতরা হলো, দৌলতদিয়া শমামসুল মাষ্টার পাড়া মো.মাদার শেখের ছেলে মো.মোতালেব(৪৮) একই গ্রামের মৃত্য জাহাঙ্গীর এর স্ত্রী লাখি (৪৫) দু’জনকেই মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে। মাদক দ্রব্য অফিসার, ধনঞ্জয় চন্দ্র দেবনাথ বলেন, এ মাসে অভিযান চালিয়ে বিশ জন মাদক কারবারীকে আটক করেছি তার মধ্যে আট জন মাদক বেপারী আর বাকি সব মাদক সেলসম্যান। মাদকের উপরে আমাদের অভিযান নিয়মিত ভাবে চলবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ