1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
গোয়ালন্দে ১৯৫ পিস ইয়াবা সহ মাদক সম্রাট মোতালেব ও তার সহযোগীনি লাখি গ্রেফতার - dailynewsbangla
সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
বাগমারায় মাছ চুরি মামলার পর অস্ত্র দিয়ে ফাসানোর চেষ্টা বোয়ালমারী উপজেলা পরিষদ নির্বাচন  প্রার্থীদের মধ্যে পথিক বরাদ্দ  বেশি বেশি বই পড়ুন আলোকিত মানুষ হয়ে আলোকিত সমাজ গড়ে তুলুন– বিভাগীয় কমিশনার বগুড়া আদমদীঘিতে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা বগুড়া  আদমদীঘিতে ইউএনও’র মত বিনিময় সভা  সিন্ডিকেটে বরেন্দ্রঞ্চলে ঘন্টায় ঘন্টায় কমছে ধানের দাম দিশেহারা বোরো চাষীরা  দশমিনায় আলোচিত মৌসুমী আক্তার দুলু হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন বোয়ালমারীতে হেলমেট নাই তো তেল নাই পুলিশের কড়াকড়ি নির্দেশ পাম্পগুলোতে কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা

গোয়ালন্দে ১৯৫ পিস ইয়াবা সহ মাদক সম্রাট মোতালেব ও তার সহযোগীনি লাখি গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া রেলষ্টেশনের পিছনে শামসুল মাষ্টার পাড়ায় অভিযান চালিয়ে ১৯৫ পিস ইয়াবা সহ মাদক সম্রাট মোতালেব ও তার সহযোগীনি লাখি কে আটক করে রাজবাড়ী মাদক দ্রব্য অধিদপ্তরের সহকারী পরিচালক তানভির হোসেন খানঁ। জানাযায়, দীর্ঘ দিন যাবৎ প্রভাবশালী মাদক সম্রাট মোতালেব ও তার সহযোগীনি লাখি একক ভাবে মাদক ব্যবসা করে যাচ্ছে। তাদের মাদক বিক্রি করার জন্য ১০ থেকে ১৫ জন নারী পুরুষ রয়েছে ।

দৌলতদিয়া সব ধরনের মাদক পাইকারী ও খুচরা বিক্রি করে থাকে তারা। মাদক মোতালেবের এই ব্যবসা দেখা শুনা সহ মাদক আনা নেওয়ার কাজ করে থাকেন তার ছেলে নাজমুল। আরো জানা যায় যে, বৃহপ্রতিবার সকালে রাজবাড়ী মাদক দ্রব্য অধিদপ্তরের সহকারী পরিচালক তানভিন হোসেন খাঁন এর নেতৃত্বে পুরো টিম সকাল ৬ হতে বেলা ৮টা পর্যন্ত মোতালেবের নিজ বাড়ীতে অভিযান চালিয়ে ১৯৫ পিস ইয়াবা সহ মোতালেব ও লাখি কে আটক করে।

আটককৃতরা হলো, দৌলতদিয়া শমামসুল মাষ্টার পাড়া মো.মাদার শেখের ছেলে মো.মোতালেব(৪৮) একই গ্রামের মৃত্য জাহাঙ্গীর এর স্ত্রী লাখি (৪৫) দু’জনকেই মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে। মাদক দ্রব্য অফিসার, ধনঞ্জয় চন্দ্র দেবনাথ বলেন, এ মাসে অভিযান চালিয়ে বিশ জন মাদক কারবারীকে আটক করেছি তার মধ্যে আট জন মাদক বেপারী আর বাকি সব মাদক সেলসম্যান। মাদকের উপরে আমাদের অভিযান নিয়মিত ভাবে চলবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ