1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় ডেঙ্গু রোগীদের সেবায় মশারী বিতরণ - dailynewsbangla
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
সকল ষড়যন্ত্রকারীদের জবাব দিবে দেশের জনগণ– বগুড়ায় পররাষ্ট্রমন্ত্রী বগুড়ায় এনআরবিসি ব্যাংকের চুরির ঘটনায় গ্রেপ্তার-২ বগুড়ায় নদী থেকে  বালু উত্তোলন করার সময় ভ্রাম্যমান আদালতের অভিযান  দৌলতপুরে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক বগুড়ায় ধর্ষণের ঘটনা ধামা চাপা দিতে কিশোরকে হত্যা  অভাবকে হার মানিয়ে মেয়েকে ডাক্তার ছেলেকে ইঞ্জিনিয়ার করলেন দরিদ্র রবি পাহান  বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে  চারজন নিহত দশমিনায় কৃষি ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কারবিতরণ  দশমিনায় আরসিসি গার্ডার ব্রিজ ও সংযোগ সড়কের উদ্ধোধন  বগুড়ায় পুকুর থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার 

দশমিনায় ডেঙ্গু রোগীদের সেবায় মশারী বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

দশমিনায় ডেঙ্গু রোগীদের সেবায় মশারী বিতরণ

দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গুতে আক্রান্ত রোগীদের সেবায় গত শুক্রবার সন্ধ্যায় সাবেক যুব নেতা ও অতিরিক্ত জিপি এ্যাড. আজিমুর রাইহান শাহিন এর ব্যাক্তগত অর্থায়নে ১শত মশারী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ মোস্তাফিজুর রহমান, আবসিক মেডিকেল অফিসার ডাঃ গোলাম সরোয়ার, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রমিজ মোল্লা, সহ-সাংগঠনিক সম্পাদক বশির মোল্লা প্রমূখ।

এ্যাড. আজিমুর রাইহান শাহিন বলেন, বাংলাদেশে বর্তমানে ডেঙ্গুরোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাছে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখার জন্য, কেন্দ্রীয় আওয়ামীযুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক এবং মাননীয় সংসদ সদস্য এসএম শাহজাদা এমপির নির্দেশনায় দশমিনা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের মাঝে নিজ অর্থায়নে মশারী বিতরণ করা হয়েছে।

ডাঃ মোস্তাফিজুর রহমান বলেন, উপজেলায় ডেঙ্গুতে আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। হাসপাতালে ধারন ক্ষমতার চেয়ে দ্ধিগুন রোগী ভর্তী আছে। বর্তমানে ৪০ জন রোগী রেঙ্গুজ্বরে আক্রান্ত সহ সাধারণ রোগীর সংখ্যা ১শতর উপরে। সরকারের পাশাপাশি রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ রোগীদের পাশে দাড়ানো একটি মানবিক সেবা। আজ মশারী দিয়ে রোগীদের পাশে দাড়িয়েছে তাদের ধন্যবাদ জানাই।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ