1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ভেড়ামারায় পাটবীজ উৎপাদনকারী চাষী প্রশিক্ষণ-২০২৩ - dailynewsbangla
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:০১ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ উপজেলা নির্বাচন বর্জন কার্যক্রম বেগবান করার লক্ষ্যে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত মানবিক ও সমাজ সেবায় ইশরাত জাহান কুইনের প্রধান লক্ষ্য মহাদেবপুরে বোরো ধান,চাল ও গম সংগ্রহের উদ্বোধন  ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা দশমিনায় এক দিনের প্রশিক্ষণ কর্মশালা

ভেড়ামারায় পাটবীজ উৎপাদনকারী চাষী প্রশিক্ষণ-২০২৩

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩

ভেড়ামারায় পাটবীজ উৎপাদনকারী চাষী প্রশিক্ষণ-২০২৩

হেলাল মজুমদার কুষ্টিয়া কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলায় বুধবার ২০সেপ্টেম্বর সকাল ১১:০০ টার সময় উপজেলা পরিষদ মিলনায়তনে পাটবীজ উৎপাদনকারী চাষীদের দিনব্যাপী এক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

উন্নত প্রক্তুক্তিনির্ভর পাট ও পাটবীজ উৎপাদন এবং সম্প্রসারণ প্রকল্পের আওতায় উপজেলা প্রশাসন এবং পাট অধিদপ্তর এ প্রশিক্ষণের আয়োজন করে। এতে ৭৫ জন চাষী অংশ নেন।

পাট শিল্পের অবদান স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ বাংলার পাট বিশ্বমাত এই স্লোগান নিয়ে ভেড়ামারা উপজেলা পরিষদ মিলনায়তনে এই কর্মসূচির উদ্বোধন করেন ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু।

উপজেলা নির্বাহী অফিসার আকাশ কুমার কুন্ডু’র সভাপতিত্বে৷ প্রশিক্ষণ প্রদান করেন, ডক্টর হায়াত মাহমুদ উপ-পরিচালক কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, জেলা পাট উন্নয়ন কর্মকর্তা মামুনুর রশীদ, উপজেলা কৃষি কর্মকর্তা শায়খুল ইসলাম,সোহরাব হোসেন মুখ্য পরিদর্শক পার অধিদপ্তর, উপজেলা পাট অধিদপ্তরের উপ-সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা পলাশ চন্দ্র বর্মন প্রমুখ। এতে উন্নত পাটবীজ উৎপাদন ও প্রক্রিয়াজাতকরণ বিষয়ে কৃষকদের ধারণা দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ