1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১১:২৪ অপরাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসিতে শীতবস্ত্র বিতরণ করেন ডিসি মোঃ আসলাম হোসেন রাজশাহীকে নিরাপত্তার চাদরে ঢেকে পুলিশিং সেবা নিশ্চত করা হবেঃ পুলিশ কমিশনার কেন্দ্রীয় কমিটির নতুন সদস্য নাজমুল হাসানকে শার্শা যুবলীগের ফুলেল শুভেচছা সৈয়দপুরে জন্ম ও মৃত্যু সনদ পেতে চরম হয়রানির শিকার নাগরিকরা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হেরোইন সহ আটক-২ দ্বিতীয় শ্রেণীর ছাত্র আরমানের হাতে এখন বড় সংসার রাজশাহী জেলা প্রশাসক এর সাথে মতবিনিময় রাজশাহী মডেল প্রেসক্লাব কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিল সহ গ্রেফতার ০১ র‌্যাবের অভিযানে ছিনতাইয়ের প্রস্ততির সময় আটক ০২ জন বাগমারায় ঐতিহ্যবাহী ঘোড়াদৌড় প্রতিযোগীতা অনুষ্ঠিত

দশমিনায় বিট পুলিশিং সমাবেশ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

মো.বেল্লাল হোসেন, দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: “নারীর প্রতি সহিংসতা নিরসনে আপনার পুলিশ আপনার পাশে” এই প্রতি পাদ্যকে সামনে রেখে সারা বাংলাদেশের ন্যায় পটুায়াখালী দশমিনা উপজেলায় ৭টি ইউনিয়নে শনিবার সকাল ১০ঘটিকার সময় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশের আয়োজন করা হয়। উক্ত সমাবেশে উপস্থিত ছিলেন দশমিনা উপজেলা পরিষদের চেয়ারম্যান,দশমিনা উপজেলা আ’লীগের সভাপতি আবদুল আজিজ।

দশমিনা উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক,সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান,এ্যাড.ইকবাল মাহমুদ লিটন। থানা অফিসার ইনচার্জ মোঃ জসীম। মহিলা ভাইস চেয়ারম্যান ডা.সামছুন্নাহার খান ডলি। পটুয়াখালী জেলা পরিষদ সদস্য,জাকির হোসেন ভুট্রু। উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি,হাবিবুর রহমান মুন্সি। দশমিনা মডেল সরকারি মাধ্যমিক বিদ্যলয়ের প্রধান শিক্ষক,মোঃ সালাহ উদ্দিন সৈকত।

ইউনিয়ন পরিষদ সদস্য,মনিরুজ্জামান মনির,সিকদার দেলোয়ার, মোঃ বেল্লাল, শিল্পী বেগম,মোঃদুলাল,মোঃবজলু রহমান সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। এ সময় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশের সকল জনগনকে নিজের পরিবার মনে করেন তাই নারী ধর্ষন ও নির্যাতন কারির সর্বোচ্চ শাস্তি মন্ত্রীপরিষদে মৃত্যু দন্ড অনুমোদন দিয়েছেন। নারীর প্রতি আমাদের সুদৃস্টি রাখতে হবে কারন নারী হয়তো কারো বোন কিংবাদ সন্তান।

নারীর প্রতি অসৎ আচরন বন্ধে আমরা সোচ্চার নারীকে কেহ কুদৃষ্টিতে দেখলে আমরা প্রতিবাদ করবো। ধর্ষণের মতো জগন্য অপরাধে কেহ জড়ীত হলে সে যেই হইক তাকে আমরা সমাজিক ভাবে বয়কোট করবো। বক্তারা আরো বলেন,আমরা আইনশৃঙ্খলা রক্ষাকারি সদস্যদের সহায়তা করবো এবং আমরা যারযার অবস্থান থেকে নারীর প্রতি ধর্ষণ ও নির্যাতন ,বল্যবিবাহ প্রতিরোধে এগিয়ে আসবো।

সমাপনী বক্তব্যে অফিসার ইনচার্জ মোঃজসীম বলেন,নারীর প্রতি সহিংসতা নিরসনে আপনার পুলিশ আপনার পাশে আছে। তিনি আরো বলেন সমাজের প্রত্যেককে সচেতন করার জন্য বাংলাদেশে ধর্ষনের মতো জগন্য অপরাধে কোন ব্যক্তি জড়িয়ে না পড়ে এ জন্য সামাজি সচেতনতায় একযোগে ৬৯১২ টি বিট পুলিশিং সমাবেশের আয়োজন করা হয়েছে।

তিনি উক্ত সমাবেশে দশমিনা উপজেলায় ৭টি ইউনিয়নে সকলে উপস্থিত হয়ে নারী ধর্ষণ ও নির্যাতন প্রতিরোধে একত্ততা প্রকাশ করায় অভিনন্দন জানান। উক্ত সমাবেশ সঞ্চালন করেন, সদস্য সচিব দশমিনা খেলা ঘর আসর,মুন্সি বাহাদুর আলম।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!