1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় চাকরি সুনির্দিষ্ট নীতিমালাসহ ৫দফা দাবি আদায়ে মানববন্ধন ও র‍্যালি - dailynewsbangla
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন

দশমিনায় চাকরি সুনির্দিষ্ট নীতিমালাসহ ৫দফা দাবি আদায়ে মানববন্ধন ও র‍্যালি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
ঔষুধ কোম্পানি প্রতিনিধিদের চাকরি সুনির্দিষ্ট নীতিমালাসহ ৫দফা দাবি আদায়ে বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া) পটুয়াখালীর দশমিনা উপজেলা শাখা মানববন্ধন করেছে ।

মো.বেল্লাল হোসেন, দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি: “অধিকার আদায়ে আমরা সবাই একসাথে” এই স্লোগান নিয়ে নাটোরে ঔষুধ কোম্পানি প্রতিনিধিদের চাকরি সুনির্দিষ্ট নীতিমালাসহ ৫দফা দাবি আদায়ে বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া) পটুয়াখালীর দশমিনা উপজেলা শাখা মানববন্ধন করেছে ।

শোমবার সকাল সাড়ে ১০টায় হাসপাতাল চত্তরে বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া) আয়োজনে এই মানববন্ধনে অংশ নেয় উপজেলার প্রায় অর্ধশতাধিক রিপ্রেজেন্টেটিভ প্রতিনিধি । এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া) সভাপতি শামিম খান ও সাধারণ সম্পাদক ফারুক মৃধা প্রমুখ।

৫ দফা দাবি ১. সরকারি নতুন বেতন স্কেল অনুযায়ী ৭ ম গ্রেড সমপরিমাণ বেতন নির্ধারণ। ২. বর্তমান মূল্যস্থিতির সাথে সামঞ্জস্য রেখে টিএ/ডিএ ও অন্যান্য ভাতাদি প্রদান। ৩. চাকরি নিরাপত্তা ও নিশ্চিয়তা বিধানসহ একটি সু-নির্দিষ্ট নীতিমালা প্রণায়ন। ৪. বাংলাদেশ ফারিয়াকে সরকার কতৃক স্বীকৃতি প্রদান। ৫. সাপ্তাহিক ছুটিসহ সকল জাতীয় ছুটি ভোগের বিধান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ