1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নাগরপুরে বিএনপি নেতা রবিউল আওয়াল লাভলু'র নির্দেশে প্রথম হরতাল সমর্থনে পিকেটিং - dailynewsbangla
সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

নাগরপুরে বিএনপি নেতা রবিউল আওয়াল লাভলু’র নির্দেশে প্রথম হরতাল সমর্থনে পিকেটিং

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩

নাগরপুর প্রতিনিধি : জাতীয় সংসদ নির্বাচনের তফসিল বাতিলের দাবিতে বিএনপি’র ঘোষিত হরতাল সমর্থনে বিএনপি নেতা রবিউল আওয়াল লাভলু’র নির্দেশে এই প্রথম সড়কে বিক্ষোভ মিছিল করেছে নাগরপুর উপজেলা বিএনপি। শনিবার (১৮ নভেম্বর) ভোর সকালে হরতালের সমর্থনে মিছিল নাগরপুর সদর বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে এবং তালতলা স্ট্যান্ড এলাকায় টায়ারে আগুন জালিয়ে সড়ক অবরোধ করে পিকেটিং করেন তারা।

এদিকে, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা অনু্যায়ী সকল আন্দোলন কর্মসূচি পালনে ব্যর্থ হয়ে নাগরপুর উপজেলা বিএনপি অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা পালিয়ে বেড়াচ্ছে এবং মামলা না থাকা স্বত্বেও অনেক পদধারী নেতা কর্মসূচি পালনে অনিহা দেখাচ্ছে। ঠিক এই সময়ে আন্দোলনের হাল ধরতে টাঙ্গাইল ৬ (নাগরপুর-দেলদুয়ার) সংসদীয় আসনের জনপ্রিয় নেতা টাঙ্গাইল জেলা বিএনপি’র সাবেক সহ সভাপতি, কেন্দ্রীয় জাতীয়তাবাদী যুবদলের সাবেক সহ সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং নাগরপুর উপজেলা বিএনপি’র সিনিয়র সম্মানিত সদস্য রবিউল আওয়াল লাভলু মামলা মাথায় নিয়ে তার নির্দেশনায় সাবেক ছাত্রদল নেতৃবৃন্দরা এই বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেছে।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক ভিপি নাজমুল হক স্বাধীন, আরিফুল ইসলাম নবা, উপজেলা ছাত্রদল সাবেক সভাপতি মো. নজরুল ইসলাম, মো. মাসুদূর রহমান মামুন,গয়হাটা ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক নাসির উদ্দীন হেলাল,সামছুল,জাকারিয়া জাকির সহ অন্যান্য নেতাকর্মী বৃন্দরা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ