1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
আন্তঃ নগর ট্রেন থেকে কোর্ট হ্যাঙ্গার চুরির সময় যুবক আটক - dailynewsbangla
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
শিরোনাম:
নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক

আন্তঃ নগর ট্রেন থেকে কোর্ট হ্যাঙ্গার চুরির সময় যুবক আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
রাবেয়া সুলতানা, (বগুড়া) প্রতিনিধি : চলন্ত ট্রেনের বাথ কামরা থেকে কোট হ্যাঙ্গার চুরির সময় আতিয়ার রহমান (৪৩) নামে এক চোরকে হাতে-নাতে আটক করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনী।
চিলাহাটি থেকে ঢাকাগামী চিলাহাটি আন্তঃনগর ট্রেনটি সান্তাহার রেলওয়ে স্টেশনে এই ঘটনা ঘটে। ধৃত আতিয়ার রহমান  সান্তাহার পৌরসভার পার্শ্ববর্তী টিকরী গ্রামের মৃত  আব্দুর রহমানের পুত্র। সান্তাহার রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ইন্সপেক্টর নূরনবী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,  আসামীকে রেলওয়ে থানায় হস্তাস্তর করা হয়েছে।
এ ঘটনায় রেলওয়ে থানায় সংশ্লিষ্ট আইনের মামলা করা হয়েছে। আসামিকে সোমবার সকালে বগুড়া কোর্টে প্রেরণ করার কথা জানিয়েছেন রেলওয়ে থানার ওসি মুক্তার হোসনে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ