1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বগুড়া আদমদীঘিতে স্ত্রীর উপর অভিমান করে নওমুসলিমসহ দুই জনের আত্মহত্যা  - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
শিরোনাম:
সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত কোটা বিরোধী আন্দোলনে উত্তপ্ত রাবি- হল থেকে মিললো অস্ত্র

বগুড়া আদমদীঘিতে স্ত্রীর উপর অভিমান করে নওমুসলিমসহ দুই জনের আত্মহত্যা 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
( বগুড়া ) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে পারিবারিক কলহের কারনে স্ত্রীর উপর অভিমান করে নওমুসলিম সাইফ ওরফে বিষ্ণু (২৪)
নামের এক জন আত্মহত্যা করেছে। নওমুসলিম সাইফ ওরফে বিষ্ণু সান্তাহার কাশিমালা প্রসাদখালী গ্রামের অনুকূল চন্দ্র হালদার ছেলে ও চাঁপাপুর ইউপির কাঞ্চনপুর গ্রামের মনির উদ্দিনের ছেলে। এসব ঘটনায় আদমদীঘি থানায় পৃথক দুটি ইউডি মামলা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রায় দুই বছর আগে সাইফ ওরফে বিষ্ণু হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহন করে সান্তাহার রথবাড়ি মিশন স্কুলের পাশে জনৈক ফেরদৌস আলীর ভাড়া বাসায় স্ত্রী সন্তান নিয়ে বসবাস করে আসছিলেন। এরপর থেকে প্রায় তার স্ত্রী তৃষার সাথে বনিবনা না হওয়ায় কলহ লেগেই থাকতো।
গত বুধবার রাতে তার স্ত্রীর সাথে পারিবারিক কলহের কারনে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এতে অভিমানে রাত ১০টায় তার শয়ন ঘরে ফ্যানের সাথে দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করে। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, নওমুসলিম সাইফ
ওরফে বিষ্ণুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় আদমদীঘি থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ