1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বগুড়া আদমদীঘিতে স্ত্রীর উপর অভিমান করে নওমুসলিমসহ দুই জনের আত্মহত্যা  - dailynewsbangla
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুর-বদলগাছীতে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করেন সাংসদ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী ফরিদপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৩জন ২২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ঐতিহাসিক বাঘার মেলায় জুয়া খেলা ও পরিচালনার দায়ে সাবেক কাউন্সিলসহ আটক-১০  পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়ম বগুড়ায় চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২ বাংলা‌দেশ দ‌লিত‌্যস হিউম‌্যান রাইটসের ক‌মি‌টি প‌রি‌চি‌তি সভা দশমিনায় ফুটবল ও জার্সি বিতরণ

বগুড়া আদমদীঘিতে স্ত্রীর উপর অভিমান করে নওমুসলিমসহ দুই জনের আত্মহত্যা 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
( বগুড়া ) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে পারিবারিক কলহের কারনে স্ত্রীর উপর অভিমান করে নওমুসলিম সাইফ ওরফে বিষ্ণু (২৪)
নামের এক জন আত্মহত্যা করেছে। নওমুসলিম সাইফ ওরফে বিষ্ণু সান্তাহার কাশিমালা প্রসাদখালী গ্রামের অনুকূল চন্দ্র হালদার ছেলে ও চাঁপাপুর ইউপির কাঞ্চনপুর গ্রামের মনির উদ্দিনের ছেলে। এসব ঘটনায় আদমদীঘি থানায় পৃথক দুটি ইউডি মামলা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রায় দুই বছর আগে সাইফ ওরফে বিষ্ণু হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহন করে সান্তাহার রথবাড়ি মিশন স্কুলের পাশে জনৈক ফেরদৌস আলীর ভাড়া বাসায় স্ত্রী সন্তান নিয়ে বসবাস করে আসছিলেন। এরপর থেকে প্রায় তার স্ত্রী তৃষার সাথে বনিবনা না হওয়ায় কলহ লেগেই থাকতো।
গত বুধবার রাতে তার স্ত্রীর সাথে পারিবারিক কলহের কারনে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এতে অভিমানে রাত ১০টায় তার শয়ন ঘরে ফ্যানের সাথে দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করে। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, নওমুসলিম সাইফ
ওরফে বিষ্ণুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় আদমদীঘি থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ