1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পোরশা উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী এর ৫০তম জন্মবার্ষিকী - dailynewsbangla
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে এজেন্ট ব্যাংকে গ্রাহকের টাকা আত্মসাৎ করে ব্যাংক কর্মকর্তা উধাও  নৌপুলিশের নিজ অর্থায়নে জেলেদের মাঝে শুকনা খাবার বিতরণ  হিংসুটে নেতা,কবি,সাহিত্যিক,সাংবাদিক হয়ে দেশ ও জাতির জন্য ভালো কিছু দিতে পারে না রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম রাজশাহীতে ছোট ভাইয়ের বউকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ভাসুর কারাগারে গোদাগাড়ীর রফিকুল হত্যা মামলার রহস্য উদঘাটন হলেও ধরা হয়নি আসামী সাত মাসেও সন্ধান মিলছে না প্রধানমন্ত্রীর অনুদানের চেক বদলগাছীর অন্ধ সাত্তারের হাতে বগুড়ায় সচেতনামূলক ” নো হেলমেট ”  নো ফুয়েল  কার্যক্রম শুরু ভেড়ামারায় ট্রেনের দাবিতে  মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত

পোরশা উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী এর ৫০তম জন্মবার্ষিকী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

পোরশা উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী এর ৫০তম জন্মবার্ষিকী। এ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জনাব ওবায়দুল্লাহ শেখ, তেতুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও পোরশা মডেল প্রেসক্লাবের সভাপতি মোঃ আমিনুল ইসলাম রাজু, মোঃ মোশারফ হোসেন, মোঃ শাহজাহান আলী, মোঃ আবু রায়হান, মোহাম্মদ শেখ ইসতেখার আহাম্মেদ জেনারেল, মোঃ নুরুজ্জামান শাহ্, মোহাম্মদ আজিজুল হক বাবু, মোহাম্মদ হোসেন শাহ্, সরাইগাছি ফ্রেন্ডস ক্লাবের সদস্য ও যুবলীগ ও ছাত্রলীগ সহ দলের বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ শুভকামনা জানান এবং সারাইগাছি সহ-সভাপতির চেম্বারে কেক কেটে তার জন্মদিন পালন করা হয়।

তিনি চৌধুরী পরিবারে ১৯৭১ সালের ২২অক্টোবর জন্মগ্রহণ করেন। তার পিতার নাম শাহ্ মোঃ ফজলুল হক চৌধুরী, তার দাদা ডাক্তার বশিরুল হক চৌধুরী তিনি তদনীন্তন এমএলএ ছিলেন। জন্ম লগ্ন থেকেই তিনি ও তার পরিবার আওয়ামী লীগ দলের সাথে সম্পৃক্ত এবং উক্ত দলকে মনেপ্রাণে ভালোবাসেন তার দাদার সূত্রে তিনি একজন সফল রাজনীতিবিদ । পোরশা হাই মাদ্রাসা কাম হাই স্কুল থেকে এসএসসি পরীক্ষা সুনামের সাথে উত্তীর্ণ হয়ে কলেজ লেভেল পাস করে ভর্তি হন রাজশাহী ইউনিভার্সিটি ইংরেজি বিষয় নিয়ে। পড়ালেখা সমাপ্ত করার পরে তিনি ইংরেজি প্রভাষক হিসেবে প্রথমে যোগদান করেন তিলনা কলেজে পরে তিনি একই পদে স্থানান্তরিত হয়ন গাংগুরিয়া ডিগ্রী কলেজে সেখানে তিনি প্রভাষক থেকে বর্তমানে অধ্যক্ষের নিয়োজিত। তিনি একজন সমাজসেবী রাজনীতিবিদ এবং দক্ষ শিক্ষক। সুখে দুঃখে মানুষের পাশে থাকেন। সত্যিই তার বক্তৃতা শুনলে প্রতিটা মানুষ তার প্রতি মুগ্ধ হয়ে যান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ