1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পোরশা উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী এর ৫০তম জন্মবার্ষিকী - dailynewsbangla
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৫:৩১ অপরাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে সরকারী রাস্তার কাছ কর্তন ও ফসলি জমির মাটি কাটার অভিযোগ  রাজশাহীর বাগমারায় আওয়ামীলীগ নেতার ছত্রছায়ায় শিবির সভাপতি স্বাস্থ্যসম্মত খাদ্য সরবরাহ নিশ্চিত করতে জনউদ্যোগ সংগঠনের সংবাদ সম্মেলন বীর মুক্তিযোদ্ধা ডাঃ ইমদাদুল হক আর নেই জাতীয় নির্বাচনকে সামনে রেখে ঐক্যের ডাক দিলেন টোকেন চৌধুরী পবায় অবৈধ পুকুর খননের সময় আটক ১ , মেশিন জব্দ  বোয়ালমারীতে ১০২টি প্রাথমিক বিদ্যালয়ের ৪৭ জন প্রধান শিক্ষকেরর পদ শূন্য জীবনতরী সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে শিক্ষাবৃত্তি ও শীতবস্ত্র প্রদান বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত শেষ, বিশ্ব মুসলিমের জন্য দোয়া আ. লীগ যে ওয়াদা করে তা রক্ষা করে: প্রধানমন্ত্রী

পোরশা উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী এর ৫০তম জন্মবার্ষিকী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

পোরশা উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী এর ৫০তম জন্মবার্ষিকী। এ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জনাব ওবায়দুল্লাহ শেখ, তেতুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও পোরশা মডেল প্রেসক্লাবের সভাপতি মোঃ আমিনুল ইসলাম রাজু, মোঃ মোশারফ হোসেন, মোঃ শাহজাহান আলী, মোঃ আবু রায়হান, মোহাম্মদ শেখ ইসতেখার আহাম্মেদ জেনারেল, মোঃ নুরুজ্জামান শাহ্, মোহাম্মদ আজিজুল হক বাবু, মোহাম্মদ হোসেন শাহ্, সরাইগাছি ফ্রেন্ডস ক্লাবের সদস্য ও যুবলীগ ও ছাত্রলীগ সহ দলের বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ শুভকামনা জানান এবং সারাইগাছি সহ-সভাপতির চেম্বারে কেক কেটে তার জন্মদিন পালন করা হয়।

তিনি চৌধুরী পরিবারে ১৯৭১ সালের ২২অক্টোবর জন্মগ্রহণ করেন। তার পিতার নাম শাহ্ মোঃ ফজলুল হক চৌধুরী, তার দাদা ডাক্তার বশিরুল হক চৌধুরী তিনি তদনীন্তন এমএলএ ছিলেন। জন্ম লগ্ন থেকেই তিনি ও তার পরিবার আওয়ামী লীগ দলের সাথে সম্পৃক্ত এবং উক্ত দলকে মনেপ্রাণে ভালোবাসেন তার দাদার সূত্রে তিনি একজন সফল রাজনীতিবিদ । পোরশা হাই মাদ্রাসা কাম হাই স্কুল থেকে এসএসসি পরীক্ষা সুনামের সাথে উত্তীর্ণ হয়ে কলেজ লেভেল পাস করে ভর্তি হন রাজশাহী ইউনিভার্সিটি ইংরেজি বিষয় নিয়ে। পড়ালেখা সমাপ্ত করার পরে তিনি ইংরেজি প্রভাষক হিসেবে প্রথমে যোগদান করেন তিলনা কলেজে পরে তিনি একই পদে স্থানান্তরিত হয়ন গাংগুরিয়া ডিগ্রী কলেজে সেখানে তিনি প্রভাষক থেকে বর্তমানে অধ্যক্ষের নিয়োজিত। তিনি একজন সমাজসেবী রাজনীতিবিদ এবং দক্ষ শিক্ষক। সুখে দুঃখে মানুষের পাশে থাকেন। সত্যিই তার বক্তৃতা শুনলে প্রতিটা মানুষ তার প্রতি মুগ্ধ হয়ে যান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ