1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শেরপুরে ডামি নির্বাচন বর্জন ও জনমত তৈরির লক্ষ্যে লিফলেট বিতরণ - dailynewsbangla
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
শিরোনাম:
নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩

শেরপুরে ডামি নির্বাচন বর্জন ও জনমত তৈরির লক্ষ্যে লিফলেট বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩

শেরপুরে ডামি নির্বাচন বর্জন ও জনমত তৈরির লক্ষ্যে লিফলেট বিতরণ

রাকিবুল আওয়াল পাপুল, শেরপুর জেলা প্রতিনিধিঃ ডামি নির্বাচন বর্জন ও জনমত তৈরির লক্ষ্যে অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে শেরপুর জেলা বিএনপি জেলার বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও  লিফলেট বিতরণ করেছে।
আজ শুক্রবার ২২ ডিসেম্বর সকালে শেরপুরে বিভিন্ন হাট বাজারে পৃথক পৃথকভাবে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন দলটির নেতারা।
বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য, শেরপুর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের নেতৃত্বে জেলার শ্রীবরদী উপজেলায় ও সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত আলী এবং যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মাসুদের নেতৃত্বে সদর উপজেলার বিভিন্ন স্থানে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন। ।
লিফলেট বিতরণ ও গণসংযোগ করার সময় জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেল বলেন জনগণ এ ধরণের একতরফা নির্বাচনকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। তিনি আরো বলেন, অবৈধ সরকার একটি একতরফা নির্বাচন করে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে। কিন্তু এই নির্বাচন দেশে-বিদেশে কারও কাছে গ্রহণযোগ্য হবে না। এটা জনগণের সঙ্গে তামাশা করা।
 সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত আলী নির্বাচনে যারা অংশগ্রহণ করছে, তারা চিরকালের জন্য মীরজাফর হিসেবে ইতিহাসের নাম লেখা থাকবে। অবিলম্বে শেখ হাসিনা সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেয়ার ও অবৈধ ঘোষিত তফসিল বাতিলের দাবি জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ