1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শেরপুরে ডামি নির্বাচন বর্জন ও জনমত তৈরির লক্ষ্যে লিফলেট বিতরণ - dailynewsbangla
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
সকল ষড়যন্ত্রকারীদের জবাব দিবে দেশের জনগণ– বগুড়ায় পররাষ্ট্রমন্ত্রী বগুড়ায় এনআরবিসি ব্যাংকের চুরির ঘটনায় গ্রেপ্তার-২ বগুড়ায় নদী থেকে  বালু উত্তোলন করার সময় ভ্রাম্যমান আদালতের অভিযান  দৌলতপুরে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক বগুড়ায় ধর্ষণের ঘটনা ধামা চাপা দিতে কিশোরকে হত্যা  অভাবকে হার মানিয়ে মেয়েকে ডাক্তার ছেলেকে ইঞ্জিনিয়ার করলেন দরিদ্র রবি পাহান  বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে  চারজন নিহত দশমিনায় কৃষি ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কারবিতরণ  দশমিনায় আরসিসি গার্ডার ব্রিজ ও সংযোগ সড়কের উদ্ধোধন  বগুড়ায় পুকুর থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার 

শেরপুরে ডামি নির্বাচন বর্জন ও জনমত তৈরির লক্ষ্যে লিফলেট বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩

শেরপুরে ডামি নির্বাচন বর্জন ও জনমত তৈরির লক্ষ্যে লিফলেট বিতরণ

রাকিবুল আওয়াল পাপুল, শেরপুর জেলা প্রতিনিধিঃ ডামি নির্বাচন বর্জন ও জনমত তৈরির লক্ষ্যে অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে শেরপুর জেলা বিএনপি জেলার বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও  লিফলেট বিতরণ করেছে।
আজ শুক্রবার ২২ ডিসেম্বর সকালে শেরপুরে বিভিন্ন হাট বাজারে পৃথক পৃথকভাবে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন দলটির নেতারা।
বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য, শেরপুর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের নেতৃত্বে জেলার শ্রীবরদী উপজেলায় ও সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত আলী এবং যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মাসুদের নেতৃত্বে সদর উপজেলার বিভিন্ন স্থানে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন। ।
লিফলেট বিতরণ ও গণসংযোগ করার সময় জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেল বলেন জনগণ এ ধরণের একতরফা নির্বাচনকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। তিনি আরো বলেন, অবৈধ সরকার একটি একতরফা নির্বাচন করে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে। কিন্তু এই নির্বাচন দেশে-বিদেশে কারও কাছে গ্রহণযোগ্য হবে না। এটা জনগণের সঙ্গে তামাশা করা।
 সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত আলী নির্বাচনে যারা অংশগ্রহণ করছে, তারা চিরকালের জন্য মীরজাফর হিসেবে ইতিহাসের নাম লেখা থাকবে। অবিলম্বে শেখ হাসিনা সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেয়ার ও অবৈধ ঘোষিত তফসিল বাতিলের দাবি জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ