1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সালথায় নবাগত এসিল্যান্ডের যোগদান - dailynewsbangla
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ বগুড়া আদমদিঘীতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত এক সময় টাইটুম্বুর যৌবনে ভরা পোরশার পূণর্ভবা নদী এখন শুধুই বালুচর বাঘায় রাতের আঁধারে ৫০ টি আম গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা উপজেলা আওয়ামীলী কার্যালয় তালাবদ্ধ পালন করা হয়নি ঐতিহাসিক মুজিবনগর দিবস প্রশাসনের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন অফিসে ঢুকে ভিএসকে মারধরের অভিযোগছেলের বাবাকে এক মাসের কারাদন্ড ফরিদপুরে সড়ক দুর্ঘটনা -পপি নামে আরও এক নারীর মৃত্যু ইবিএ – প্রকল্প বাস্তবায়নে সুফল পাচ্ছে উত্তরাঞ্চলের চার উপজেলার মানুষ

সালথায় নবাগত এসিল্যান্ডের যোগদান

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

বিধান মন্ডল সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের সালথা উপজেলায় নতুন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট হিসেবে মারুফা সুলতানা খান যোগদান করেছেন। রবিবার (২৫ অক্টোবর) নতুন কর্মস্থল সালথা অফিসের দায়িত্ব বুঝে নেন তিনি। এসময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাসিব সরকার।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট মারুফা সুলতানা খান একটি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। এছাড়া তিনি ৩৫তম বিসিএস-এ ক্যাডারভুক্ত হন। উপজেলায় যোগদান করেই তিনি তার বীর মুক্তিযোদ্ধা পিতাসহ উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। তিনি সালথা উপজেলার নাগরিকদের গুণগত ভূমি সেবা প্রদানে সবার সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ