1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রামকৃঞ্চপুর ইউনিয়ন আ. লীগের উদ্যোগে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত - dailynewsbangla
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন

রামকৃঞ্চপুর ইউনিয়ন আ. লীগের উদ্যোগে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪

রামকৃঞ্চপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ কুষ্টিয়ার দৌলতপুরে রামকৃঞ্চপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
৬ এপ্রিল শনিবার বিকালে উপজেলার রামকৃঞ্চপুর ইউনিয়নের নবগ্রাম মাধ্যমিক বিদ্যালয় চত্বরে এ আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

রামকৃঞ্চপুর ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সভাপতি যুব সমাজের আইকন বুলবুল আহমেদ টোকেন চৌধুরী , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহিদুল ইসলাম হালসানা সহ সভাপতি উপজেলা আওয়ামীলীগ, মহিউদ্দিন বিশ্বাস সদস্য উপজেলা আওয়ামীলীগ ও সভাপতি বোয়ালিয়া ইউনিয়ন, রুহুল আমিন আ.লীগ নেতা, জাহেরুল ইসলাম তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক উপজেলা আওয়ামীলীগ , আব্দুল বাকী কৃষকলীগ সভাপতি দৌলতপুর উপজেলা, সোহেল রানা বুলবুল যুবলীগ সভাপতি পিয়ারপুর ইউনিয়ন ও চেয়ারম্যান পিয়ারপুর ইউনিয়ন পরিষদ।

প্রধান অতিথির বক্তব্যে তোকর্মীদের উদ্যেশে টোকেন চৌধুরী বলেন, বিগত নির্বাচনে আপনারা সকলে যেভাবে ঐক্যবদ্ধ হয়ে আমাদের পাশে ছিলেন, আর যারা যেকোন কারনে থাকতে পারেন নাই তারা আমাদের সাথে আসেন আমরা আপনাদের নিয়ে ঐক্যবদ্ধ হয়ে দৌলতপুরের মাটিতে আওয়ামীলীগকে আরো শক্তিশালী করি। তিনি আরো বলেন, প্রকৃত ত্যাগি আওয়ামীলীগের নেতাকর্মী যারা বিগত দিনে বিভিন্ন ধারায় কাজ করেছেন তাদের জন্য সব সময় চৌধুরী পরিবারের দরজা খোলা। আপনারা আমাদের সাথে আসলে আমরা অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে আপনাদের বুকে টেনে নিয়ে কাঁধে কাঁধ মিলায়ে আপনাদের পরামর্শে দৌলতপুরের সকল যায়গায় উন্নয়নের ছোঁয়া লাগাতে সক্ষম হবো ইনশাআল্লাহ।

আলোচনা ও ইফতার মাহফিলে উপস্থিতি দিয়ে সফল করেছেন উপজেলার বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগের অসংখ্য নেতাকর্মী সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, মুক্তিযোদ্ধা লীগ, তাঁতী লীগ, মহিলা আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

সব শেষে দোয়া ও বিশেষ মোনাজাতের মাধ্যমে মুসলিম বিশ্বের সকল মুসলমানদের জন্য শান্তি কামনা করে ও উপস্থিত সকলের সুস্বাস্থ্য কামনা করে ইফতার সম্পন্ন করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ