1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ - dailynewsbangla
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:২৯ অপরাহ্ন

দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি:
কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার স্বরুপপুর বাজুডাঙ্গা এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের উপর বুধবার রাতে হামলা করে ৩জন কে গুরুত্বর আহত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এব্যাপারে আহতদের পরিবার থেকে আসাদুজ্জামান সুজন বাদী হয়ে ১১জনের নাম উল্লেখ করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
লিখিত অভিযোগে উল্লেখ আছে, একই এলাকার রেজাউল এর সাথে পূর্ব হতে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জের ধরে বুধবার সন্ধার সময় অর্তকিতভাবে মিলনের ব্যবসা প্রতিষ্ঠানে রেজাউলের লোকজন হামলা চালায়। সেসময় ব্যবসা প্রতিষ্ঠানের ক্ষতি সাধন করতে গেলে মিলন বাধা দিলে তার উপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করা হয়। মিলনের উপর হামলা করা দেখে তার স্ত্রী সাথী খাতুন বাধা দিতে গেলে তাকেও লোহার রড দিয়ে গুরুতর আঘাত করে রক্তাক্ত জখম করে হাত এবং পা ভেঙ্গে দেওয়া হয়। আহতদের ডাক চিৎকারে লোকজন জড়ো হলে হামলাকারীরা ব্যবসা প্রতিষ্ঠান থেকে চলে গিয়ে মিলনের বাড়ীতে হামলা চালানোসহ লুটপাট করে এবং আসবাব পত্র ভাঙ্গচুর করে সেইসাথে নগদ অর্থ লুট করে নিয়ে যায়।
বাড়ীতে হামলা চালানো দেখে মিলনের আরেক ভাই রিপন বাধা দিতে গেলে তাকেও আহত করে খুন জখমের হুমকি দিয়ে চলে যায় রেজাউলসহ তার লোকজন বলে অভিযোগ করা হয়েছে।
উল্লেখ্য, পূর্ব হইতে বিরোধ থাকার কারনে যেকোন সময় নিজের উপর প্রাণ নাসের মত হামলা হতে পারে বলে আসঙ্খা করে গত ৭নভেম্বর ২৩ ইং তারিখে দৌলতপুর থানায় একটি সাধারন ডায়েরী করেছিলেন মিলন। যাহার নম্বর-৩০১।
হামলার বিষয়ে দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, দু’পক্ষের অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ