1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পালিয়ে থাকা একাধিক মামলার আসামি রানাকে পাঁচ বছর পর গ্রেফতার করলো পুলিশ  - dailynewsbangla
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের মাঝে বাসগৃহ হস্তান্তর ও বাইসাইকেল বিতরণ ভেড়ামারায় ন্যাপকিন ভেন্ডিং মেশিন স্থাপন টাঙ্গাইলে ২ মহিলাকে পিটিয়ে অজ্ঞান অবস্থায় ফেলে যায় ধান ক্ষেতে যৌতুকের দাবীতে নির্যাতন করে মৃত্যু ঘটানো মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার  বগুড়া আদমদীঘিতে স্মার্ট কৃষি উদ্যোক্তাদের মাঝে কম্বাইন্ড হারভেস্টার বিতরন বগুড়া আদমদীঘিতে অ-মুক্তিযোদ্ধাদের গেজেট বাতিলের অভিযোগ করার প্রতিবাদে মানববন্ধন  পত্নীতলায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের মূলহোতাসহ ৭সদস্য আটক  মহাদেবপুরে ৩৫ কোটি টাকা ফেরতের দাবিতে ভুক্তভোগী কৃষক ও ব্যবসায়ীদের মানববন্ধন বগুড়া  আদমদীঘিতে “মা” দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মানিকগঞ্জে থেকে রাজশাহীতে গৃহবধূকে ছুরিকাঘাতের মামলার আসামি দিনমজুর

পালিয়ে থাকা একাধিক মামলার আসামি রানাকে পাঁচ বছর পর গ্রেফতার করলো পুলিশ 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

পালিয়ে থাকা একাধিক মামলার আসামি রানাকে পাঁচ বছর পর গ্রেফতার করলো পুলিশ 

মোহাম্মদ আককাস আলী : পালিয়ে থাকা একাধিক মামলার আসামি সোহেল রানাকে (২৮) পাঁচ বছর পর
শুক্রবার উপজেলার চকরাজা এলাকা থেকে গ্রেফতার করলো মহাদেবপুর থানাপুলিশ। সোহেল রানা উপজেলার ভীমপুর ইউনিয়নের চকরাজা গ্রামের মো. সিরাজুল ইসলামের ছেলে।
পুলিশ জানান,সোহেল রানার বিরুদ্ধে মহাদেবপুর থানায় ছয়টি জিআর মামলার ওয়ারেন্ট রয়েছে। এছাড়া অপর একটি জিআর মামলায় সাজা ওয়ারেন্ট রয়েছে। এর মধ্যে একটি মামলায় তার সাজা হয়েছে।
ওসি মো.রুহুল আমীন জানান,চকরাজা থেকে সোহেল রানা নামে এক সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ