1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বাঘায় হিট স্ট্রোকে এক শ্রমিকের মৃত্যু - dailynewsbangla
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা উপজেলা নির্বাচনে ভোট বর্জনে লিফলেট বিতরন শেখ হাসিনার হাতেই বাংলাদেশের গণতন্ত্র সুরক্ষিত– খাদ্যমন্ত্রী দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন  দশমিনায় দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার দৌলতপুরে পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা

বাঘায় হিট স্ট্রোকে এক শ্রমিকের মৃত্যু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৪ মে, ২০২৪

বাঘায় হিট স্ট্রোকে এক শ্রমিকের মৃত্যু

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: নাটোরের সিংড়ায়  তীব্র তাপদাহে জমিতে ধান কাটার সময় ‘হিট স্ট্রোকে’ আশিক ইসলাম (২৪) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ মে) বিকেল সাড়ে পাঁচটায়  উপজেলার খরখরি গ্রামের একটি মাঠে এ ঘটনা ঘটে। নিহত আশিক রাজশাহীর বাঘা উপজেলার বলরামপুর গ্রামের আশরাফ আলীর ছেলে। মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে পাকুড়িয়া ইউপি আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুর রহমান।
জানা গেছে, এদিন( শুক্রবার)সকাল থেকে সিংড়া উপজেলার খড়খড়ি গ্রামের  মাঠে আশিকসহ বেশ কয়েকজন শ্রমিক এক ব্যক্তির জমিতে ধান কাটছিলেন। ধান কাটা শেষে মাড়াইয়ের জন্য  দুপুরের পর থেকে রেজাউল ও তার সঙ্গীয় অন্যান্য শ্রমিকরা ধানের বোঝা জমি থেকে বহন করে ধান মালিকের বাসায় নিচ্ছিলেন। বিকেল সাড়ে পাঁচটার দিকে আশিক প্রচণ্ড গরমে ‘হিট স্ট্রোক’ করে মাটিতে পড়ে গিয়ে সেখানেই মৃত্যুবরণ করেন। শনিবার  সকাল নয়টায় নিজ এলাকায় জানাজার নামাজ শেষে পারিবারিক গোরস্থানে মরদেহ দাফন করা হয়। কিছুদিন পরে  আশিকের বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার কথা ছিল বলেও জানান স্থানীয়রা।
বাঘা থানার  অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, শ্রমিক  মৃত্যুর বিষয়ে এখন পর্যন্ত থানায় কেউ কিছু জানায়নি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ