1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পত্নীতলায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের মূলহোতাসহ ৭সদস্য আটক  - dailynewsbangla
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন

পত্নীতলায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের মূলহোতাসহ ৭সদস্য আটক 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৩ মে, ২০২৪

পত্নীতলায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের মূলহোতাসহ ৭সদস্য আটক 

মোহাম্মদ আককাস আলী : নওগাঁর পত্নীতলা থেকে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের মূলহোতাসহ ৭সদস্যকে।আটক করেছে র‌্যাব-৫। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল নওগাঁ জেলার পত্নীতলা থানাধীন বটতলী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে পর্নোগ্রাফি ভিডিও সংরক্ষণ ও সরবরাহকারী মূলহোতাসহ কৃষ্ণ বাবু (২৮), পিতা- বিরেন চন্দ্র মন্ডল, সাং-বদলপুর,মো. মোকছেদুল মমিন (২৫), পিতা- মো. জিল্লুর রহমান, সাং-বদলপুর, মো. করিম (২৩), পিতা-ছয়ফুল ইসলাম, সাং-মধইল, মো. আল আমিন (২১), পিতা-আব্দুল গাফ্ফার, সাং-গুটিন)   মো. ফরিদুল ইসলাম (২২), পিতা-মো
 সাইদুল ইসলাম, সাং-মানাষী,  শ্রী মনষা (২৮), পিতা-শ্রী বন্দীনাথ, সাং-বদলপুর ৭। শ্রী অনুকুল (২৮), পিতা-শ্রী জয়রাম উরাও, সাং- গুটিন সকলের থানা- পত্নীতলা, জেলা-নওগাঁদের কে আটক করা হয়।
আটককৃত আসামীগণ নওগাঁর পত্নীতলার বটতলী বাজার এলাকায় পর্ণগ্রাফি চক্রের মূলহোতা কৃষ্ণের নেতৃত্বে তাদের দোকানের নিজস্ব কম্পিউটারের হার্ডডিস্কে অশ্লীল সিনেমা ও  ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নোগ্রাফি সংরক্ষণ করে টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে স্থানীয় কিশোর ও স্কুল পডুয়া ছাত্রদের কাছে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করে আসছিল।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল অশ্লিল সিনেমা ও গানের ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নোগ্রাফি সরবরাহের বিষয়টি তদন্ত শুরু করে এবং তদন্তে এর সত্যতা পায়।
পরবর্তীতে র‌্যাব-৫, সিপিসি-৩ এর অভিযানিক দল নওগাঁর পত্নীতলার বটতলী বাজারস্থ তাদের নিজ দোকানে অভিযান পরিচালনা করে উক্ত পর্নো ব্যবসায়ীদেরকে আটক করতে সমর্থ হয়।
পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদেরকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার পত্নীতলা থানায় হস্তান্তর করে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ