1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাতের আধারে কৃষকের পাকা ধান কেটে নিয়েছে দুর্বৃত্তরা - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে তাপদাহে বৃদ্ধের মৃত্যু ভেড়ামারায়  কৃষকদের  মাঝে বিনামূল্যে পাট বীজ  রাসায়নিক সার বিতরণ গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে মাউশি’র নির্দেশনা উপেক্ষা করে শাহদৌলা সরকারি কলেজে ছুটির মধ‍্যেই উদ্বোধনী ক্লাস না ফিরার দেশে চলে গেলেন মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ধামইরহাট সীমান্তে বিজেপি-বিএসএফের ফ্রেন্ডশিপ মিটিং এবং প্রীতি খেলা অনুষ্ঠিত  রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতাকে সিআইডির ফিঙ্গারপ্রিন্ট এ মিললো অজ্ঞাত যুবকের লাশের পরিচয় , মামার ভাইগনা সনাক্ত দিলরুবা একজন সৎ, সাহসী ও জনপ্রিয় বিচারক ছিলেন : রাজশাহী জেলা ও দায়রা জজ

রাতের আধারে কৃষকের পাকা ধান কেটে নিয়েছে দুর্বৃত্তরা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

কুষ্টিয়া সদর উপজেলা ভবানীপুর গ্রামে রাতের আধারে প্রায় ৩ বিঘা জমির পাকা ধান কেটে নিয়েছেন দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে ৩০ অক্টোবর দিবাগত রাত নয়টার দিকে কাঞ্চনপুর ইউনিয়নের ভবানীপুর গ্রামে। রাতের আধারে প্রায় ৩ বিঘা জমির পাকা ধান কেটে নিয়েছেন। সরজমিনে গিয়ে জানা যায় ভুক্তভোগী কৃষক সাইফুল ইসলাম বলেন, আমরা কৃষক মানুষ আমরা জমিতে ধান আবাদ করে আমাদের জীবিকা নির্ভর করে কিন্তু আজ এ কি হলো যার ওপর আমরা নির্ভরশীল সারা বছরের আহার মিটায় তা আজ অনায়াসে রাতের আধারে এই এলাকার কিছু ব্যক্তি পূর্বশত্রুতার জের ধরে ধানের মাথাসহ কেটে নিয়ে গিয়েছে।

তিনি আরো জানান জানান, ভুক্তভোগী শুধু আমি একা না একই গ্রামের ১.আবদুল মসজিদ (৫৫) ৩ দাগে ২বিঘা ২.মজনু মন্ডল (৫২) মৃত,এলেম মন্ডল ১০কাঠা ৩.ওমির হোসেন (৪০) মৃত সদর উদ্দিন ৭ কাঠা,৪.নুরু জর্দার (৫৫) মৃত:খোলাফত আলী, ৫ গোলাম সারোয়ার (৫২) ৬ কাঠা, ৬ রাশিদুল ইসলাম (৩৫) মৃত: ইয়াকুব আলী ৫ কাঠা, ৭ আব্দুল ওয়াহেদ পরামানিক (৬০) মৃত:আতর আলী (৬০) ৭ কাঠা, ৮ মাসুদ মন্ডল (৪০) ৪ কাঠা মৃত: ইয়াকুব মন্ডল ৯.সাইফুল ইসলাম (৪৮) মৃত: হাসিবুর রহমান ২ বিঘা. এরা সবাই ভুক্তভোগী। তাই আমরা চাচ্ছি আর যেনো আমাদের কোন ধরনের ক্ষয়ক্ষতি না হয়।

সর্বশেষ, ভুক্তভোগী কৃষকেরা সবাই বলে, সাইফুল যা বলেছে তা সবই সত্যি তাই আমরা এখন চায়,ছেলে-মেয়ে নিয়ে শান্তিতে বসবাস করতে। ক্ষতিগ্রস্থ কৃষক সাইফুল ইসলাম কুষ্টিয়া মডেল থানা তে অভিযোগ দায়ের করেন মৃত তোয়াজ শেখের ছেলে রাশিদুল, কুদ্দুস সকাতীর ছেলে লাবু সখাতী, মনির সকাতি , মৃত হারেজ এর ছেলে মুলতান, করিমের ছেলে আনোয়ার, ভাদুর ছেলে শাজাহান গ্রাম ভবানীপুর এদের বিরুদ্ধে লিখিতভাবে কুষ্টিয়া মডেল থানা তে অভিযোগ করেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ