1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনা তেঁতুলিয়া নদীতে মা ইলিশ শিকারের সময় ৪জেলে আটক - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

দশমিনা তেঁতুলিয়া নদীতে মা ইলিশ শিকারের সময় ৪জেলে আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৪ নভেম্বর, ২০২০

মো.বেল্লাল হোসেন দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় ৩নভেম্বর দশমিনা উপজেলা মৎস্য বিভাগ ও নৌ-পুলিশ ফারির যৌথ অভিযানে ৪জেলেকে আটক করা হয়েছে। দশমিনা নৌ পুলিশ ফারি ইনচার্জ মোঃআবু আব্দুল্লাহ জানান, দশমিনা তেঁতুলিয়া নদীতে মা ইলিশ রক্ষায় অভিযান পরিচালনার সময় ৮ শত মিটার জাল ও একটি ইঞ্জিন চালিত ট্র্যালার সহ ৪ জেলেকে সন্ধ্যা ৭ ঘটিকার সময় আটক করা হয়।

আটক কৃতদের মধ্যে ১.মোঃশাহাবুদ্দিন দফাদার(৪০)পিতা মৃতঃকাঞ্চন আলী দফাদার । ২. মোঃসোহেল মৃধা(২০)পিতা. আলাউদ্দিন মৃধা । ৩.মোঃ সহিদ(১৩)পিতা.নুরু সরদার । ৪.মোঃছাদ্দাম(১২)পিতা মোঃসেলিম মৃধা। সর্বসাং-কাটাখালি,উপজেলা-দশমিনা, জেলা-পটুয়াখালী । ১ ও ২ নাং এর বিরুদ্ধে মৎস্য সংরক্ষক আইনের ১৯৫০ সনের ৫(২) এর (খ)ধরায় নিয়মিত মামলা করা হয়। ৩ ও ৪ নং আসামির বয়স অপ্রাপ্ত হওয়ায় মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ