1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র আয়োজনে ফ্রী মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৭ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিনিধি: কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র আয়োজনে ও “চল মিলি এক সাথে ,বাড়িয়ে দেই সাহায্যের হাত” সংগঠনের উদ্দ্যেগে ফ্রী মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে । দ্বিতীয় দিন শনিবার ৭/১১/২০২০ ইং তারিখ শনিবার কুষ্টিয়া প্রেসক্লাব (কেপিসি) সাংবাদিক ফারুক আহম্মেদ পিনু মিলনায়তন ডিসি কোর্ট চত্বরে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সাংবাদিক ও সাংবাদিক পরিবারের জন্য ফ্রী মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

চিকিৎসক হিসাবে উপস্থিত ছিলেন ডা: কে,এম বশিরুল হক মেডিসিন ও ডায়বেটিকস্ বিষেশজ্ঞ, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, ঢাকা। সকাল ১০টা থেকে ১২ টা পর্যন্ত প্রায় শতাধিক সাংবাদিক ও সাংবাদিক পরিবারদের মাঝে তিনি ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সভাপতি হাজী রাশেদুল ইসলাম বিপ্লব, সাধারণ সম্পাদক সোহেল রানা, সহ-সভাপতি জামিল হাসান খান খোকন, কোষাধক্ষ্য মিলন উল্লাহ, ক্রীড়া সম্পাদক পলাশ মৃধা, নির্বাহী সম্পাদক আফরোজা আক্তার ডিউ।

জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সভাপতি শেখ হাসান বেলাল, সাধারণ সম্পাদক নাহিদ হাসান তিতাস, সাংগঠনিক সম্পাদক কে এম শাহীন রেজা, তথ্য ও গবেষণা সম্পাদক চাঁদ আলী, ক্রিড়া সম্পাদক জাহিদুল ইসলাম ডন সহ সকল সাংবাদিকবৃন্দ। কুষ্টিয়া জেলার সাংবাদিকগন দিন রাত পরিশ্রম করে করোনা কালীন সময়ে নিউজ সংগ্রহ করে কুষ্টিয়া জেলার মানুষের পাশে দাড়িছেন ও মানুষে মধ্যে সচেতনতা সৃষ্টি করে চলেছে। সাংবাদিকদের দিন শেষে তাদের চিকিৎসার কথা বা তাদের শারীরিক সুস্থ্যতার কথা কেউ চিন্তা করে এ ভিন্নধর্মী উদ্যোগ নিয়েছে (চলো মিলি এক সাথে সবাই,বাড়িয়ে দেই সাহায্যের হাত) এই সংগঠনটি।

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সভাপতি হাজী রাশেদুল ইসলাম বিপ্লব সংগঠনটির উদ্দেশ্যে বলেন, আমেরিকা প্রবাসী জয় নেহাল, মিলি শাহরিয়ার ও ডাক্তার বশিরুল ইসলাম যে প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ করে মানুষের মাঝে ফ্রি চিকিৎসা সেবা করে যাচ্ছেন, আমি তাদেরকে সাধুবাদ জানাই আগামীতে তারা যেন আরো এই কার্যক্রমের ধারাবাহিকতা রক্ষা করে চলতে পারে। উল্লেখ্য যে, এই সংগঠন ও ফ্রি চিকিৎসা ক্যাম্পের উদ্দ্যেক্তা জয় নেহাল, মিলি শাহরিয়ার ও ড: কে,এম বশিরুল হক।

ফ্রি চিকিৎসা ক্যাম্প চলাকালীন সময় ডা: কে,এম বশিরুল হক বলেন, দেশনেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ঘরে ঘরে চিকিৎসা সেবা পৌছে দেওয়া আমাদের লক্ষ, তারই ধারাবাহিকতায় আমরা সব সময় এই ধরনের ফ্রি চিকিৎসা ক্যাম্প পরিচালনা করবো ইন্স-আল্লাহ্। প্রবাসী ও বিশিষ্ট সমাজ সেবক জয় নেহাল এক বার্তায় বলেন, বিশ্ব মহামারি করোনা ভাইরাস চলাকালীন সময় থেকে এখন পর্যন্ত আমি আমার সামর্থ্য অনুযায়ী বিভিন্ন কর্মসূচী পালন করেছি আর আজ এই ফ্রি চিকিৎসা ক্যাম্প পরিচালনা করতে পেরে নিজেকে অনেক ধন্য মনে হচ্ছে ।

বিশেষ করে কুষ্টিয়ার সাংবাদিক ও সাংবাদিক পরিবারের মাঝে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করতে পেরে আমি নিজেকে গর্ববোধ করছি। আল্লাহর রহমত ও আপনাদের দোঁয়া থাকলে ইন্স-আল্লাহ্ আপনারা সব সময় আমাকে আপনাদের পাশে পাবেন। বিশিষ্ট সমাজ সেবীকা মিলি শাহরিয়ার বলেন, আমি একজন গৃহিনী হয়ে ফ্রি চিকিৎসা ক্যাম্প পরিচালনা করতে পেরেছি, তাই আমি বিশ্বাস করি দেশ ও দশের সেবা করতে চাইলে কোনো বাধায় তাকে থামাতে পারবে না আমরা আগামীতে আরো আমাদের সংগঠন কে শক্তিশালী করে দেশবাসীকে এভাবেই সেবা প্রদান করে যাবো ইনশাল্লাহ আপনারা আমাদের জন্য দোয়া করবেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!