1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় রোগীদের মাঝে ১২লাখ টাকার চেক বিতরণ  - dailynewsbangla
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় অসুস্থ অবস্থায়  ভুবন চিল উদ্ধার  দৌলতপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু ডাক্তারের ভুল চিকিৎসায় পঙ্গু হতে চলেছে সিজারের রোগী শিল্পী  মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন  যুবদল ও ছাত্রদলের কমিটি গঠনে তারেক রহমানের দিকে তাকিয়ে সবাই বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়য়  জামায়াতের নেতাকর্মীদের সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত বগুড়ায় এক যুবককে মরিচ চুরির সন্দেহে খুঁটির সাথে বেঁধে নির্যাতন  বগুড়ায় জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী   “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত নওগাঁর মান্দায় বিয়ের দাওয়াত খেতে যাওয়ার পথে ট্রাক্টরের ধাক্কায় দাদা নিহত ও নাতি গুরুতর আহত

দশমিনায় রোগীদের মাঝে ১২লাখ টাকার চেক বিতরণ 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

দশমিনায় রোগীদের মাঝে ১২লাখ টাকার চেক বিতরণ 

দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলায় সোমবার সকাল ১১টায় পরিষদ  কনফারেন্স হল রুমে রোগীদের মাঝে উপজেলা সমাজসেবা করর্যালয়ের সহযোগিতায় রোগীদের মাঝে ৬ লাখ টাকার চেক বিতরন করা হয়।
সমাজ সেবা অফিস সূত্রে জানা যায়, উপজেলায় সমাজসেবা অধিদপ্তর এর সহযোগিতায় ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইস্ট,থ্যালাসেমিয়ায় আক্রান্ত ২৪ জন রোগীকে শনাক্ত করে সোমবার সকালে ১২ জনের মাঝে ৫০ হাজার টাকা করে ৬ লাখ টাকার চেক বিতরন করা হয় এবং বাকী ১২ জনের কাগজপত্রাদী প্রসেস করে জেলা সমাজসেবা অফিস থেকে চেক সাংগ্রহ করা যাবে।
উক্ত চেক বিতরন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) নাফিসা নাজ নীরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ মুশফিকুর রহমান, ফিল্ড সুপারভাইজার আফজাল হোসেন, ইউনিয়ন সমাজকর্মী তারেক রহমান প্রমূখ।
উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ মুশফিকুর রহমান জানান, উপজেলায়  ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইস্ট,থ্যালাসেমিয়ায় আক্রান্ত ২৪ জন রোগীকে শনাক্ত  করা হয়েছে। আজ সোমবার সকালে ৫০ হাজার টাকা করে ১২ জনকে ৬ লাখ টাকার চেক বিতরন করা হয়। বাকী ১২ জনকে জেলা সমাজসেবা কার্যালয় থেকে চেক প্রদান করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ