1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত - dailynewsbangla
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় অসুস্থ অবস্থায়  ভুবন চিল উদ্ধার  দৌলতপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু ডাক্তারের ভুল চিকিৎসায় পঙ্গু হতে চলেছে সিজারের রোগী শিল্পী  মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন  যুবদল ও ছাত্রদলের কমিটি গঠনে তারেক রহমানের দিকে তাকিয়ে সবাই বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়য়  জামায়াতের নেতাকর্মীদের সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত বগুড়ায় এক যুবককে মরিচ চুরির সন্দেহে খুঁটির সাথে বেঁধে নির্যাতন  বগুড়ায় জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী   “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত নওগাঁর মান্দায় বিয়ের দাওয়াত খেতে যাওয়ার পথে ট্রাক্টরের ধাক্কায় দাদা নিহত ও নাতি গুরুতর আহত

রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত

রাজশাহী ব্যুরো : রাজশাহীতে কোটা বিরোধী আন্দোলনে পুলিশ বাঁধা দিলে আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে পুলিশের সংঘর্ষ হয়। এসময় শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য ও প্রায় ২০ জন শিক্ষার্থী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) কোটা বিরোধী আন্দোলনের অংশ হিসেবে সকাল থেকে রাজশাহীর বিভিন্ন পয়েন্টে সাধারণ শিক্ষার্থীরা আন্দোলন শুরু করে। এতে পুলিশি বাঁধার মুখে পড়ে পন্ড হয় সেই আন্দোলন। পরে বেলা বাড়ার সাথে সাথে নগরীর বিভিন্ন অলি গলি থেকে বের হয় সাধারণ শিক্ষার্থীরা।

দুপুর সাড়ে ১২ টার দিকে নগরীর নিউমার্কেট থেকে একটি কোটা বিরোধী মিছিল বের করে তারা। কোটা না মেধা? মেধা! মেধা! শ্লোগান দিতে দিতে মিছিলটি সরকারি মহিলা কলেজের সামনে গেলে পুলিশি বাঁধার মুখে পড়ে। এসময় শিক্ষার্থীদের সাথে পুলিশের ব্যাপক সংঘর্স হয়। এসময় শিক্ষার্থীরা পুলিশের গাড়ী লক্ষ করে ইটপাটকেল নিক্ষেপ করে। শিক্ষার্থীদের ছোঁড়া ইটের আঘাতে দুই পুলিশ সদস্য আহত হয়। আহত পুলিশ সদস্যরা দ্রুত গাড়ী থেকে নিরাপদ চলে যায়। পরে তাদের চিকিৎসার জন্য মেডিকেলে ভর্তি করা হয়। পরে পরিবেশ নিয়ন্ত্রণে আনতে পুলিশ প্রায় দুই ডজন রাবার বুলেট ছঁড়ে। এতে শিক্ষার্থীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। এছাড়াও নগরীর বিভিন্ন পয়েন্টে পুলিশ ও ছাত্রলীগ-যুবলীগ কর্মীদের ধাওয়ায় আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীরা আহত হয়।

এদিকে কোটা বিরোধী আন্দোলনের বিরুদ্ধে অবস্থানকালে নিজ দলের কর্মীকে পিটিয়েছে ছাত্রলীগ। ছাত্রলীগের দাবী, ছেলেটি দলীয় কর্মীদের কাছে থাকা অস্ত্রের ছবি তুলছিল। এসময় কিছু কর্মী তাকে চিন্তে না পেরে এলোপাতাড়ি মারধর করে। পরে আন্দোলন বিরোধী সমাবেশ থেকে শিবির কর্মী সন্দেহে একজনকে আটক করে পুলিশে দিয়েছে মহানগর যুবলীগ। পরে দলীয় সমাবেশ থেকে কোটা বিরোধী আন্দোলন প্রতিহত করা হবে বলে হুশিয়ারী দেন মহানগর আওয়ামী লীগ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ