1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতদিয়ায় এক কাতল মাছের দাম ১৯ হাজার ৫০০ টাকা - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

দৌলতদিয়ায় এক কাতল মাছের দাম ১৯ হাজার ৫০০ টাকা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
রাজবাড়ীর দৌলতদিয়াতে একটি কাতল মাছ বিক্রি হয়েছে ১৯ হাজার ৫০০ টাকাতে।

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি: রাজবাড়ীর দৌলতদিয়াতে একটি কাতল মাছ বিক্রি হয়েছে ১৯ হাজার ৫০০ টাকাতে। মাছটির ওজন ১৫ কেজি বলে জানিয়েছেন জেলে আনিস। তিনি জানান, সোমবার ভোরে দৌলতদিয়ার মাঝ পদ্মা নদী থেকে জালে মাছটি ধরা পড়লে সেটি দৌলতদিয়া মাছ বাজারের আড়তে আনলে মাছটি ১ হাজার ২৫০ টাকা কেজি দরে কিনে নেন স্থানীয় মাছ ব্যবসায়ী চান্দু মোল্লা।

দৌলতদিয়া ফেরীঘাট এলাকার স্থানীয় মাছ ব্যবসায়ী চান্দু মোল্লা বলেন, ১ হাজার ২৫০ টাকা দরে কাতল মাছটি ১৯ হাজার ৫০০ টাকা দিয়ে কিনে নিয়েছি। পরে মাছটি ফোনে ঢাকায় একজন ব্যবসায়ীর কাছে ১ হাজার ৩০০ টাকা কেজি দরে বিক্রি করেছি দিয়েছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ