1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে কৃষকের বসত বাড়ি আগুনে ভষ্মিভূত - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

দৌলতপুরে কৃষকের বসত বাড়ি আগুনে ভষ্মিভূত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

আছানুল হক: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়ন এর রামকৃষ্ণপুর গ্রামের মৃত এমান মন্ডলের ছেলে রেবাতুলাহ বসতভিটা আগুনে ভস্মীভূত হয়েছে। এলাকাবাসী জানান, বুধবার বিকালে কিছু বুঝে উঠার আগেই আমরা দেখতে পায় নিয়ন্ত্রণহীন ভাবে আগুন জ্বলছে আমরা আসতে আসতেই রেবায়তুল্লাহ বসত ভিটা আগুনে পুড়ে সাই হয়ে গেছে।

রেবাতুলাহর স্ত্রী জানান রান্ন ঘর থেকে আগুনের সূত্রপাত হয় সারা বাড়ি ছড়িয়ে পড়ে বাড়িটা চরের মাঝে ও ফাঁকা জায়গাতে হওয়ার কারনে আমরা আগুন নিয়ন্ত্রণ করতে পারি নাই। আমাদের পরনের কাপড় ছাড়া কিছুই রক্ষা করতে পারেনি আগুনের লেলিহান শিখা থেকে। তাই আমরা জীবনধারণের জন্য সরকারের সহযোগিতা চাই।

এদিকে বৃহস্পতিবার দুপুরে ঘটনা স্থান পরিদর্শন করেন রামকৃষ্ণপুর ইউনিয়ন জাতীয় পার্টির নেতা ইউসুফ আবু জাফর পাপ্পু সে সময় তিনি অসহায় পরিবারে হাতে, চাল সাড়ি লুঙ্গী ও নগদ অর্থ তুলে দেন এবং পাপ্পু পরিবারটিকে আশ্বস্ত করেন তাদের সকল প্রয়োজনে তিনি তাদের পাশে আছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ