1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে ইউপি যুবলীগ সভাপতির বাড়িতে বোমা হামলা - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

দৌলতপুরে ইউপি যুবলীগ সভাপতির বাড়িতে বোমা হামলা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বোয়ালিয়া ইউপি যুবলীগের সভাপতি আমিদুর কবির (রিপন) এর বসত বাড়িতে বোমা হামলার ঘটনা ঘটেছে। রবিবার গভীর রাতে পরপর দুইটি বোমা বিস্ফোরণে ঘটনা ঘটায় দুর্বৃত্তরা। এঘটনার প্রতিবাদে সোমবার সকালে স্থানীয় এলাকাবাসী বিক্ষোভ করেন। এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার জানান,আমিদুর কবির (রিপন) ১২নং বোয়ালিয়া ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী।

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একেই এলাকার বিএনপি জামায়াত সমর্থিতরের সঙ্গে যুবলীগ সভাপতি রিপনের দীর্ঘদিন ধরে দ্বন্ধ চলে আসছে। এর জের ধরেই বোমা হামলার ঘটনা ঘটেছে বলে ভুক্তভোগী পরিবারের দাবি। আমিদুর কবির (রিপন) বলেন, রবিবার গভীর রাতে বিকট শব্দে হঠাৎ ঘুম ভেঙ্গে যায়। তখন ঘর থেকে বের হয়ে দেখি সারা বাড়ি বোমার ধোয়ায় আচ্ছন্ন হয়ে গেছে। বোমার সকল চিহ্ন পরে থাকে আমার উঠানে। পূর্ব শত্রুতার জেরে বোমা হামলা করা হয়েছে আমার বাড়িতে। এ ব্যাপারে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মো.জহুরুল আলম বলেন, বোমা বিস্ফোরনের ঘটনার সঠিক তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ