1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সালথায় ৪২ তম জাতীয় বিজ্ঞান মেলার উদ্বোধন - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

সালথায় ৪২ তম জাতীয় বিজ্ঞান মেলার উদ্বোধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

বিধান মন্ডল সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ তথ্য প্রযুক্তির সদ্ব ব্যবহার ও আসক্তি রোধ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফরিদপুরের সালথায় সপ্তাহব্যাপী ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৪ নভেম্বর) বেলা সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্তরে এই মেলার উদ্বোধন করা হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে এবং জাতীয় বিজ্ঞানও প্রযুক্তি যাদু ঘরের তত্বাবধায়নে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকারের সভাপতিত্বে উক্ত মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবুল খায়ের, উপজেলা মাধ্যমিক সুপারভাইজার স্বপ্ন বদ্য, উপজেলা মৎস্য কর্মকর্তা রাজীব রায়, উপজেলা খাদ্য কর্মকর্তা মো: ইসমাইল হোসেন, উপজেলা পাট উন্নয়ন কর্মকর্তা আব্দুল বারি প্রমূখ। শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তারা বলেন, প্রযুক্তিতে দেশ এগিয়ে যাচ্ছে তার সাথে প্রযুক্তির সদ্ব ব্যবহার নিশ্চিত করা প্রত্যেকের প্রয়োজন। প্রযুক্তি ব্যবহার করে শিক্ষনীয় দিকটা গ্রহন করতে হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ