1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে ২২৬ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে ২২৬ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

শুক্রবার (০৪ ডিসেম্বর ২০২০ খ্রীঃ) বেলা ১২.৪৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন পুরাতন জেলখানা ঘাটের সামনে তিন মাথা মোড় পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে ২২৬ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এছাড়া ও তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল ও ০২ টি সীম জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী ১। মোঃ শুভ শেখ(২৩), পিতা-আলমাছ শেখ, ২। মোঃ নয়ন সরকার(২৯), পিতা- মোঃ আঃ খালেক, উভয় সাং-আমলাপাড়া( পুরাতন জেলখানা ঘাটের উত্তর পাশে), থানা ও জেলা-সিরাজগঞ্জ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর টেবিলের ১০(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ