1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
৪২তম বিঞ্জান ও প্রযুক্তি মেলা উদ্ধোধন - dailynewsbangla
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০১ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পৌরসভা একাদশ দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত

৪২তম বিঞ্জান ও প্রযুক্তি মেলা উদ্ধোধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় নির্বাহী অফিসার মোসাঃতানিয়া ফেরদৌস এর সভাপিত্বে দাশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে শুভ উদ্ধোধন কারা হয় ৪২তম জাতীয় বিঞ্জান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিঞ্জান মেলা-২০২০ইং। প্রধান অতিথী হিসাবে উপস্হিথ ছিলেন দশমিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল আজিজ।

বিশেষ অথিথী হিসাবে উপস্হিথ ছিলেন, দশমিনা উপজেলা আওয়ামীলীগের সধারন সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, এ্যাড.ইকবাল মাহমুদ লিটন,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আবদুল কাইয়ূম,অফিসার ইনচার্জ দশমিনা থানা, মোঃ জসীম, উপজেলা ভাইস চেয়ারম্যান,নাসির উদ্দিন পালোয়ান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ডাঃসামছুরন্নাহার খাম ডলি,উপজেলা কৃষি কর্মকর্তা, আবু জাফর, উপজেলা পরিকল্পনা বাস্তবায়ন কর্মকর্তা,রবিউল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা,মোঃসেলিম মিয়া, উক্ত অনুষ্ঠান উপস্থাপন করেন,একাডেমিক সুপারভাইজার, মু.নেছার উদ্দিন।

সার্বিক তত্বাবধানে-বিঞ্জান ও প্রযুক্তি মন্ত্রনালয়। উদ্ধোধন অনুষ্ঠানে সভাপতি তার বক্তব্যে বলেন,বর্তমান সরকারের দক্ষ দিকনির্দেশনায় বাংলাদেশ বিশ্বের সাথে এগিয়ে যাচ্ছ।মহামারি করোনাকালিন সময় সীমিত পরিসরে এ আয়োজনে অংশগ্রহন কারি প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানকে ধন্যবাদ জানান। তিনি আরো বলেন,দশমিনা উপজেলার প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র -ছাত্রীদের বিঞ্জান ও প্রযুক্তির বিষয়ে প্রশিক্ষন দিতে হবে এবং ছাত্র-ছাত্রীদের বিঞ্জান ও প্রযুক্তি বিষয়ে দক্ষ করে গড়ে তুলতে হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ