1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
৪২তম বিঞ্জান ও প্রযুক্তি মেলা উদ্ধোধন - dailynewsbangla
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুর-বদলগাছীতে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করেন সাংসদ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী ফরিদপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৩জন ২২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ঐতিহাসিক বাঘার মেলায় জুয়া খেলা ও পরিচালনার দায়ে সাবেক কাউন্সিলসহ আটক-১০  পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়ম বগুড়ায় চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২ বাংলা‌দেশ দ‌লিত‌্যস হিউম‌্যান রাইটসের ক‌মি‌টি প‌রি‌চি‌তি সভা দশমিনায় ফুটবল ও জার্সি বিতরণ

৪২তম বিঞ্জান ও প্রযুক্তি মেলা উদ্ধোধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় নির্বাহী অফিসার মোসাঃতানিয়া ফেরদৌস এর সভাপিত্বে দাশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে শুভ উদ্ধোধন কারা হয় ৪২তম জাতীয় বিঞ্জান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিঞ্জান মেলা-২০২০ইং। প্রধান অতিথী হিসাবে উপস্হিথ ছিলেন দশমিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল আজিজ।

বিশেষ অথিথী হিসাবে উপস্হিথ ছিলেন, দশমিনা উপজেলা আওয়ামীলীগের সধারন সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, এ্যাড.ইকবাল মাহমুদ লিটন,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আবদুল কাইয়ূম,অফিসার ইনচার্জ দশমিনা থানা, মোঃ জসীম, উপজেলা ভাইস চেয়ারম্যান,নাসির উদ্দিন পালোয়ান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ডাঃসামছুরন্নাহার খাম ডলি,উপজেলা কৃষি কর্মকর্তা, আবু জাফর, উপজেলা পরিকল্পনা বাস্তবায়ন কর্মকর্তা,রবিউল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা,মোঃসেলিম মিয়া, উক্ত অনুষ্ঠান উপস্থাপন করেন,একাডেমিক সুপারভাইজার, মু.নেছার উদ্দিন।

সার্বিক তত্বাবধানে-বিঞ্জান ও প্রযুক্তি মন্ত্রনালয়। উদ্ধোধন অনুষ্ঠানে সভাপতি তার বক্তব্যে বলেন,বর্তমান সরকারের দক্ষ দিকনির্দেশনায় বাংলাদেশ বিশ্বের সাথে এগিয়ে যাচ্ছ।মহামারি করোনাকালিন সময় সীমিত পরিসরে এ আয়োজনে অংশগ্রহন কারি প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানকে ধন্যবাদ জানান। তিনি আরো বলেন,দশমিনা উপজেলার প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র -ছাত্রীদের বিঞ্জান ও প্রযুক্তির বিষয়ে প্রশিক্ষন দিতে হবে এবং ছাত্র-ছাত্রীদের বিঞ্জান ও প্রযুক্তি বিষয়ে দক্ষ করে গড়ে তুলতে হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ