1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে সৈয়দপুর যুব লীগের বিক্ষোভ মিছিল - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে সৈয়দপুর যুব লীগের বিক্ষোভ মিছিল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদ ও জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে সৈয়দপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সৈয়দপুর উপজেলা শাখা। রোববার সন্ধ্যায় শহরের জিআরপি মোড় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মদিনা মোড়ে এক পথসভায় মিলিত হয়।

এতে বক্তব্য রাখেন, যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খান, যুগ্ম আহবায়ক আসাদুল ইসলাম আসাদ, মোস্তফা ফিরোজ, সদস্য আরিফুল আনোয়ার সুমন, গোলাম রোবায়েত মিন্টু, সাবেক ছাত্রলীগ নেতা শেখ সোহাগ, নজির হোসেন প্রমুখ। বক্তারা অভিযোগ করে বলেন, স্বাধীনতার পরাজিত শক্তি রাতের আধারে কুষ্টিয়ায় জাতির পিতার নির্মাণাধিন ভাস্কর্য ভাঙচুর করেছে। ওই ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান তারা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ