1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসিতে শীতবস্ত্র বিতরণ করেন ডিসি মোঃ আসলাম হোসেন রাজশাহীকে নিরাপত্তার চাদরে ঢেকে পুলিশিং সেবা নিশ্চত করা হবেঃ পুলিশ কমিশনার কেন্দ্রীয় কমিটির নতুন সদস্য নাজমুল হাসানকে শার্শা যুবলীগের ফুলেল শুভেচছা সৈয়দপুরে জন্ম ও মৃত্যু সনদ পেতে চরম হয়রানির শিকার নাগরিকরা কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হেরোইন সহ আটক-২ দ্বিতীয় শ্রেণীর ছাত্র আরমানের হাতে এখন বড় সংসার রাজশাহী জেলা প্রশাসক এর সাথে মতবিনিময় রাজশাহী মডেল প্রেসক্লাব কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিল সহ গ্রেফতার ০১ র‌্যাবের অভিযানে ছিনতাইয়ের প্রস্ততির সময় আটক ০২ জন বাগমারায় ঐতিহ্যবাহী ঘোড়াদৌড় প্রতিযোগীতা অনুষ্ঠিত

নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেফতার প্রাণিসম্পদ কর্মকর্তা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
টাঙ্গাইলের নাগরপুর উপজেলার প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. রফিকুল ইসলাম মিলন নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেফতার হয়েছে।

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. রফিকুল ইসলাম মিলন নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেফতার হয়েছে। (৮ ডিসেম্বর ২০২০) মঙ্গলবার নাগরপুর থানা পুলিশ, গ্রেফতারী ওয়ারেন্টের আসামি, ডা. মো. রফিকুল ইসলাম মিলনকে গ্রেফতার করে। নাগরপুর থানা পুলিশের একটি চৌকস দল বিকেল ৪টা এর সময় এএসআই মো. রাসেল মিয়া, মো. হাসান, মো. আফজাল হোসেন উপজেলার প্রাণিসম্পদ দপ্তর থেকে ওয়ারেন্টের আসামি ডা. রফিকুলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

পরে তাকে টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়। এ বিষয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান আনিস বলেন, ডা. রফিকুল ইসলাম মিলনের স্ত্রী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করায়, উক্ত মামলার আসামি ডা. মো. রফিকুল ইসলামকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!